October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

ভাঙ্গায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আলোচনা

1 min read
বিদ্যালয়টিতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

ছবি-ভোরের বার্তা

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মাঝারদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার (মার্চ) দুপুরে উপজেলার মাঝারদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়

 

বিদ্যালয়টিতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মুক্তিযুদ্ধের চেতনা মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও বীরত্বগাঁথা মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান শীর্ষক আলোচনা সভা, চিত্রাঙ্গন প্রতিযোগিতা, কবিতা অাবৃত্তি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

সেসময় উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিক এ. টি. এম ফরহাদ নান্নু, বিদ্যালয়ের

প্রধান শিক্ষক মো. শাহারুল ইসলাম, সহকারী শিক্ষক পলাশ চন্দ্র সাহা, সহকারী শিক্ষক ফাহমিদা আক্তার, সহকারী শিক্ষক মোসা. মারুফা শারমিন, সহকারী শিক্ষক সন্ধারাণী দাস, সহকারী শিক্ষক অঞ্জু ঘোষ, সহকারী শিক্ষক ফারজানা ইয়াসমিন, ম্যানেজিং কমিটির সদস্যগণ, অভিভাবক সহ

শিক্ষার্থীবৃন্দ আলোচনা শেষে কবিতা অাবৃত্তি, চিত্রাঙ্গন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের  প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ করেন, বিদ্যালয়ের  সভাপতি এবং প্রধান শিক্ষক।

 

অনুষ্ঠানটিতে পরিচালনায় ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহারুল ইসলাম। অনুষ্ঠানে কবিতা অাবৃত্তি ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন, চতুর্থ শ্রেণির ছাত্র মো. মুস্তাকিম নাদিয়ান।উক্ত অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিক এ. টি. এম ফরহাদ নান্নু।

ভাংগা প্রতিনিধি

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial