September 25, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

শ্রীনগর সদর ইউনিয়নে ২০ টাকা চাওয়াকে কেন্দ্র করে মারধরে আহত-২

1 min read
নাপিতবাড়ী এলাকায় এ মারপিটের

ছবি-দৈনিক ভোরের বার্তা

মুন্সীগঞ্জের শ্রীনগরে পাওনা ২০টাকা চাওয়াকে কেন্দ্র করে মারপিটে ২জন আহত হয়েছে।  শনিবার(৫মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলার শ্রীনগর সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নাপিতবাড়ী এলাকায় এ মারপিটের ঘটনা ঘটে।

স্থানীয়রা আহত লক্ষী বেগম(৩৮) ও তার মেয়ে চাদনী আক্তার(১৯)কে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এব্যাপারে আহত লক্ষী বেগম বাদী হয়ে ইউনুসসহ ৫জনকে বিবাদী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত চাদনী আক্তারের অভিযোগ সূত্রে জানা যায়, তার মা লক্ষী বেগম এর কাছে প্রতিবেশী ইউনুছ এর মেয়ে বৃষ্টি’র কাছ থেকে ২০টাকা হাওলাদ নেয়। বৃষ্টি ঘটনার দিন লক্ষী বেগম এর বাড়ীতে এসে তার কাছ থেকে হাওলাদ নেওয়া ২০টাকা ফেরত চাইলে চাদনী বলে আমার মা দোকানে গেছে তুমি বস মা এসে তোমার টাকাটা ফেরত দিবে।

কিন্তু না বৃষ্টি বসবে না এখনি তার টাকাটা ফেরত দিতে হবে বললে চাদনী ও বৃষ্টির মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। একপর্যায়ে বৃষ্টির বাবা ইউনুছসহ তার ভাই  ইমন(২২), আলামিন(১৬) ও মা আমেনা বেগম এসে চাদনী কে মারপিট শুরু করলে চাদনী দৌড়ে বসত ঘরে গিয়ে দরজা লাগিয়ে দেয়। ইউনুছগং ঘরের দরজা ভেঙ্গে ঘরের ভিতরে গিয়ে চাদনীসহ তার মাকে এলোপাথারীভাবে পিটিয়ে আহত করে।

ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ইউনুছগং তাদের হুমকি দিয়ে চলে যায়। এব্যাপারে শ্রীনগর সদর ইউনিয়নের ইউপি সদস্য সুমি আক্তার এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি এঘটনার কিছু জানি না এবং আমাকে কেউ কিছূ জানায়নি।

শ্রীনগর সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহাগ মোড়লের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার বিষয়ে পুলিশ আমাকে ফোন দিয়েছিল। আমি তাদের মাধ্যমে ঘটনার বিষয়ে জানতে পারি।

শ্রীনগর থানার এএসআই আক্তার খান বলেন, এঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

তারিকুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ  

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial