September 25, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সোনাপুর বাজার কমিটি কর্তৃক মতবিনিময় সভা

1 min read
বাজার কমিটি কর্তৃক মতবিনিময়

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নে সোনাপুর বাজারে আজ রোজ শুক্রবার (২৫) ফেব্রুয়ারী সকাল ১১ ঘটিকায় সোনাপুর বাজার কমিটি কর্তৃক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

খায়রুজ্জামান বাবু মোল্লা (চেয়ারম্যান সোনাপুর ইউপি পরিষদ) এর সভাপত্বিতে সভা শুরু হয়। সভার শুরুতে পবিত্র কোরআন তেলায়ত ও গীতা পাঠকরা হয়। অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন জনাব মোঃ সাখাওয়াত হোসেন জয়নাল (সভাপতি উক্ত বাজার কমিটি)।

উক্ত সভায় উপস্থিত ছিলেন জনাব মোঃ গোলাম মোন্তাসির মারুফ(2nd অফিসার সালথা থানা),ও সহিদুল ইসলাম(এস আই সালথা থানা) সোনাপুর বাজার কমিটির সভাপতি জনাব মোঃ সাখাওয়াত হোসেন জয়নাল ও বাজার সেক্রেটরী ফরিদ মোল্লা প্রমুখঃ।

অনুষ্ঠানে সংক্ষিত বক্তব্য রাখেন অনেকেই, তার মধ্যে নিরাপত্তা বিষয়ক কথাটি প্রাধান্য পায় এবং সি সি ক্যামারা ব্যবস্থা করা প্রতি সকলেই গুরুত্ব প্রদান করে, ও বণিক সমিতি ,মাছ বাজার,সবজি বাজার,এবং টয়লেট জরুরী ভিত্তিতে নির্মাণ প্রয়োজন,পানি নিস্কাশনের ব্যবস্থা দরকার ও হাট বার দিন ব্যাতিত অন্য দিন গুলোতে খাজনা না নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃকপক্ষের কাছে দাবী করেন।

সালথা থানার 2nd অফিসার মোঃ গোলাম মোন্তাসির মারুফ তিনি বলেন আপনারা নিরাপত্বা বিষয়ে আমাদের সহযোগীতা সব সময় পাবেন,টিম গঠন করে পাহারার ব্যবস্থা করবেন।যদি সি সি ক্যামেরা লাগানো হয় তাহলে শুধু বাজারেই নয় এই এলাকার অনেক চুরিই বন্ধ হয়ে যাবে।

৫নং সোনাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তার বক্তব্যে বলেন আপনারা মাছ বাজারের ও সবজি বাজারে জন্য স্থান ঠিক করেন আমি ইউনিয় পরিষদের পক্ষ থেকে যথার্থ চেষ্টা করব আপনাদের দাবী পুরনের। সেই সাথে দুটি টয়লেট এর ব্যবস্থা খুব তাড়াতাড়ি করে দেব ইনশাল্লাহ। আর কোন আলোচনা না থাকায় সভাপতি সাহেব সভার সবাইকে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জানিয়ে সমাপ্তি ঘোষনা করেন।

উক্ত মতবিনিময় সভার আয়োজনে ছিলো সোনাপুর বাজার কমিটি ।

নিজস্ব প্রতিবেদন

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial