October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

নওগাঁর রাণীনগরে দেশীয় অস্ত্র ঠেকিয়ে চার ব্যবসায়ীর টাকা ছিনতাই

1 min read
দেশীয় অস্ত্র ঠেকিয়ে চার

ছবি-দৈনিক ভোরের বার্তা

নওগাঁর রাণীনগরে রাস্তা আটকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে চার ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনতাই করেছে মুখোশধারী ছিনতাইকারীরাবৃহস্পতিবার ভোরে উপজেলার গুয়াতা-কালীগ্রাম রাস্তার মাঝে ছিনতাইয়ের ঘটনাটি ঘটেসময় ছিনতাইকারীদের মারপিটে তিন ব্যবসায়ী আহত হয়েছেন

জানা যায়, উপজেলার ভাটকৈ গ্রামের কাঁচামাল ব্যবসায়ী বাবলু প্রামানিক, কুবির ও বিমান বৃহস্পতিবার ভোরে কাঁচা মালামাল কেনার জন্য ভটভটি যোগে তিলকপুর হাটে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন।

তারা গুয়াতা-কালীগ্রাম রাস্তার মাঝামাঝি পৌঁছালে ৫-৬ জন মুখোশধারী ব্যক্তি তাদের গাড়িটি আটকে দেন। এরপর মুখোশধারীরা গাড়িতে থাকা ব্যবসায়ীদের দেশীয় অস্ত্র হাসুয়া, কাটারি ও হাতুড়ি ঠেকিয়ে তিন ব্যবসায়ীর কাছ থেকে প্রায় ৩০ হাজার টাকা ও মোবাইল ছিনতাই করে নেয়।

এ সময় মুখোশধারী ছিনতাইকারীরা তিন ব্যবসায়ীকে ও ভটভটি চালককে বেধম মারপিট করেন। এমত অবস্থায় এক বাদাম ব্যবসায়ী ওই রাস্তা দিয়ে আসামঞ্জ হাটে বাদাম কেনার উদ্দেশ্যে যাচ্ছিলেন।

তার গাড়িও আটকে বাদাম ব্যবসায়ীর কাছ থেকে প্রায় ৪০ হাজার টাকা ছিনতাই করে নিয়েছে ছিনতাইকারীরা। তবে ওই বাদাম ব্যবসায়ীর নাম পরিচয় জানা যায়নি।

কাঁচামাল ব্যবসায়ী ভাটকৈ গ্রামের বাবলু জানান, এদিন ভোরে কাঁচামাল কেনার জন্য আমরা তিনজন তিলকপুর হাটে মোকামে যাচ্ছিলাম। গুয়াতা-কালীগ্রাম রাস্তার মাঝে পৌঁছালে ৫-৬ জন মুখোশধারী লোক আমাদের গাড়ি আটকে দেয়।

এ সময় মুখোশধারীরা আমাদেরকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে আমার কাছে থাকা সাড়ে ৭ হাজার টাকা ও একটি মোবাইল, কুবিরের কাছ থাকা প্রায় ৯ হাজার টাকা ও একটি মোবাইল এবং বিমানের কাছ থাকা ৮ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এরপর ছিনতাইকারীরা আমাদেরকে বেদম মারপিট করেন। এতে আমরা তিনজন আহত হই। তিনি জানান, আমাদেরকে মারপিট করা অবস্থায় আবাদপুকুরের দিক থেকে একটি গাড়ি আসছিলো। সেই গাড়িও আটকে এক বাদাম ব্যবসায়ীর কাছ থেকে প্রায় ৪০ হাজার টাকা ছিনতাই করে নেয় মুখোশধারীরা। ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি (তদন্ত) সেলিম রেজা জানান, ঘটনাটি শুনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আবু সাঈদ

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial