September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

মদপানের লাইসেন্স প্রদানের প্রতিবাদে বিক্ষোভ জামায়াতে ইসলামীর রিপোর্ট শিমুল রানা

1 min read
প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে

ছবি দৈনিক ভোরের বার্তা

সরকারের মদপানের লাইসেন্স প্রদানের প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর। 

বুধবার সকাল ৮টায় রাজধানীর মিরপুর-১ বাস স্টেশন থেকে সরকার কর্তৃক মদপানের লাইসেন্স প্রদানের প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে জামায়াতে ইসলামী।

কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিনের নেতৃত্ব এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম, কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি যথাক্রমে মাহফুজুর রহমান, নাজিম উদ্দিন মোল্লা, ডা. ফখরুদ্দিন মানিক।

 

সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি মাহফুজুর রহমান, নাজিম উদ্দিন মোল্লা, ডা. ফখরুদ্দীন মানিক, ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য জিয়াউল হাসান, শুরা সদস্য মু. আতাউর রহমান সরকার, আব্দুল মতিন খান, নাসির উদ্দীন ও মঈন উদ্দীন, শিবিরের ঢাকা মহানগরী পশ্চিম সভাপতি সাব্বির বিন হারুন, উত্তর সভাপতি জাহাঙ্গীর আলম ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের সভাপতি পারভেজ হোসেন প্রমুখ।

এস এম শিমুল রানা

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial