September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

মাগুরা শ্রীপুরে রিপোর্টার্স ইউনিটির ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত-দৈনিক ভোরের বার্তা

1 min read
শ্রীপুরে মাগুরা রিপোর্টার্স

ছবি-দৈনিক ভোরের বার্তা

 ‘লড়াই-ঐক্য-ভ্রাতৃত্বের বন্ধন-এই শ্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে শ্রীপুরে মাগুরা রিপোর্টার্স ইউনিটি (এমআরইউ)-এর ৩য় তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে

এমআরইউ শ্রীপুর কার্যালয়ে কুরআন তেলওয়াতের  মাধ্যমে শুরু হয় প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন। এছাড়াও  প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটাসহ নানা আয়োজনের মাধ্যমে দিন উদযাপন করা হয়েছে।

এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এইচ এন কামরুল ইসলাম, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মাগুরা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ ইউনুস আলী।

আমন্ত্রিত বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু, মাগুরা রিপোর্টার্স ইউনিটির প্রচার  ও প্রকাশনা সম্পাদক মোঃ ফারুক আহমেদ, কার্যনির্বাহী সদস্য খন্দকার নজরুল ইসলাম মিলন, নাজমুল হাসান মিরাজ ও সাংবাদিক মোঃ জুয়েল রানা প্রমুখ।

এছাড়াও আমন্ত্রিত বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক দেশের কন্ঠ পত্রিকার শ্রীপুর উপজেলা প্রতিনিধি মোঃ মিরাজ শেখ, সাংবাদিক জাহিদুল ইসলাম জুয়েল, সাংবাদিক সোহেল রানা,সাংবাদিক রাশিদুল ইসলাম, সাংবাদিক রাব্বি হোসেন প্রমুখ। । মাগুরা রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাবার্ষিকীতে স্বাগত জানিয়েছে শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু।

 

এ সময় আমন্ত্রিত অতিথিবৃন্দ বিভিন্ন ধরনের দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। প্রধান আলোচক মোঃ ইউনুস আলী বলেন, মাগুরা রিপোর্টার্স ইউনিটি ২০১৯ সালে প্রতিষ্ঠার পর থেকে সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধি, প্রতিভা বিকাশ, পেশাগত মান উন্নয়ন, মর্যাদা প্রতিষ্ঠা, বস্তুনিষ্ঠ ও সুস্থ সাংবাদিকতা বিকাশে সদস্যদের জন্য কল্যাণমূলক এবং প্রশিক্ষণ কর্মসূচি গ্রহণ করে আসছে।

এম আর ইউ মাগুরায় অবস্থানরত পেশাজীবী সাংবাদিকদের একটি স্বতন্ত্র সংগঠন। যা সংবাদকর্মীদের দক্ষতা বৃদ্ধির মাধ্যমে তাদেরকে আরও দক্ষ করে তুলতে কাজ করে আসছে। এছাড়া এমআরইউ সক্রিয়ভাবে সাংবাদিকদের স্বাধীনতাও পর্যবেক্ষণ করে।

প্রধান অতিথির বক্তব্যে এইচ এন কামরুল ইসলাম বলেন, সাংবাদিকতা একটা প্রগতিশীল মহান পেশা এটির পবিত্রতা রক্ষা করে দেশ ও জাতির কল্যাণে সকল সাংবাদিককে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

মাগুরা প্রতিনিধিঃ এস এম শিমুল রানা

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial