September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সালথায় জাতীয় দিবস ও শহিদ দিবস উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত-দৈনিক ভোরের বার্তা

1 min read
ফরিদপুরের সালথায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের সালথায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস   ঐতিহাসিক ৭মার্চ জাতীয় দিবস এবং অমর একুশে গ্রন্থমেলা২০২২ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে

আজ বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাছলিমা আকতারের সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভায় জাতীয় দিবস ও মাতৃভাষা দিবসের উপর গুরুত্বারোপ আলোচনায় উপস্থিত থেকে মতামত প্রকাশ করে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, সালথা সরকারি কলেজের অধ্যক্ষ কৃষ্ণ চন্দ্র বর্মন, নবকাম পল্লী কলেজর অধ্যক্ষ ওবায়দুল রহমান, উপজেলা কৃষি অফিসার জীবাংশু দাস, উপজেলা প্রকৌশলী মোঃ তৌহিদুর রহমান।

এবং  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পরিতোষ বাড়ৈ, সালথা থানার এস আই মারুফ হোসেন, উপজেলা বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আবুল কালাম আজাদ, সালথা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম প্রমূখ।

এছাড়াও প্রস্তুতিমূলক সভায় বক্তব্য রাখেন, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, সাংবাদিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সরকারি বিভিন্ন দপ্তরের প্রধান, উন্নয়ন সংস্থার প্রতিনিধিগণ উপস্থিতে স্বাস্থ্যবিধি মেনে কর্মসূচি পালন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লেখ্য, ২১শে ফেব্রুয়ারী সকালে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি-বেসরকারি অফিস আদালত ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকার সঠিক মাপ ও কালার ঠিক রেখে অর্ধনিমিত রাখা। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সকলকে দিবসটি পালন করতে হবে। ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস এবং মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে করোনার টিকা ছাড়া কেউ অংশগ্রহণ করতে পারবে না।

বর্তমান করোনা পরিস্থিতি বিবেচনায় উপজেলায় শহীদ মিনারে ফুলের শ্রদ্ধাঞ্জলি জানাতে সংগঠনের ক্ষেত্রে ৫ জন ও জনপ্রতিনিধি ও ব্যাক্তি পর্যায়ে (দুই) জনের বেশি শহিদ মিনারে অংশগ্রহণ করতে নির্দেশ প্রদানসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

নিজস্ব প্রতিবেদন

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial