September 25, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবিরকে বিদায় সংবর্ধনা

1 min read
পুলিশ সুপার পদে বদলি হওযায় ঈশ্বরদী থানার

ছবি-দৈনিক ভোরের বার্তা

বুধবার সন্ধ্যায় ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবিরের যশোর জেলায় অতিরিক্ত পুলিশ সুপার পদে বদলি হওযায় ঈশ্বরদী থানার পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে

 

ঈশ্বরদী থানার হল আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাসুদ আলম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান। এসময় আরো উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা ও সাংবাদিক ফজলুর রহমান ফান্টু,ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক মোস্তাক আহমেদ কিরণ।

এবং ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু,সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, সিনিয়র সাংবাদিক মাহবুবুল হক প্রথম সকাল পত্রিকার সম্পাদক মহিদুল ইসলাম, বীর বাংলা  সম্পাদক ওহিদুজ্জান টিপু, বাংলাদেশ প্রেসক্লাব ঈশ্বরদী উপজেলা শাখা অর্থ বিষয়ক সম্পাদক আলিফ হাসান।

ও দৈনিক আমাদের সময় ঈশ্বরদী প্রতিনিধি ওয়াহেদ আলী সিন্টু, বাংলাদেশ সমাচার ঈশ্বরদী প্রতিনিধি তুহিন হোসেন, প্রথম স্বকাল বাংলা পত্রিকার সম্পাদক মিশুক প্রধান,সাংবাদিক আশরাফুল ইসলাম সবুজ প্রমখ। অনুষ্ঠান পরিচালনা করেন ঈশ্বরদী থানার তদন্ত ওসি হাদিউল ইসলাম।

আলিফ হাসান ঈশ্বরদী পাবনা:

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial