September 26, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

ইউপি নির্বাচন পর্যবেক্ষণে গিয়ে হামলার শিকার সাংবাদিক- অভিযোগ মেম্বার প্রার্থীর উপর

1 min read
সন্ত্রাসী হামলার শিকার হন

ছবি-দৈনিক ভোরের বার্তা

শরিয়তপুর উপজেলার চিকন্দি ইউনিয়নের শ্রীপাশা (৭নং কেন্দ্র) এলাকায় নির্বাচনী পর্যবেক্ষণ শেষে কেন্দ্র থেকে বের হওয়ার পথে সন্ত্রাসী হামলার শিকার হন সাংবাদিক নুর আলম

এসময় তাকে এলোপাতাড়ি কিল ঘুসি ও লাঠি দিয়ে আঘাত করে মেম্বার প্রার্থী আব্দুল আজিজ খানের লোকজন। আহত অবস্থায় শরীয়তপুর সদর হাসপাতালে এসে প্রাথমিক চিকিৎসা শেষে শরীয়তপুর সদর (পালং) থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ প্রসঙ্গে সাংবাদিক নুর আলম বলেন, শরীয়তপুর চলমান ষষ্ঠ ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে পর্যবেক্ষকের কাজে দৈনিক মাতৃভূমির খবর পত্রিকার প্রতিনিধি হিসেবে আমি আমার পেশাগত দায়িত্ব পালন করে আসছিলাম।

সকাল আনুমানিক ১১টার সময় শরীয়তপুর সদর উপজেলার চিকন্দি ইউনিয়নের শ্রীপাশা (৭নং কেন্দ্র) এলাকায় পিজাইটিং কর্মকর্তা শরীফ মোহাম্মদ ইমারত হোসেনের সাথে কথা বলে কেন্দ্র থেকে বের হচ্ছিলাম। তখন মেম্বার প্রার্থী আব্দুল আজিজ খান (ফুটবল মার্কা)

আমাকে ডেকে বলে আপনি কিসের সাংবাদিক।তাকে উত্তেজিত দেখে আমি কেন্দ্র ইনচার্জ এসআই কাদিরকে বিষয়টি জানালে এসআই কাদির আমাকে গাড়ি পর্যন্ত এগিয়ে দেয়। পিছন থেকে আব্দুল আজিজ খান তার সমর্থদের উদ্দেশ্য করে জোর গলায় বলেন, শালায় কিসের সাংবাদিক, ওরে পিটাইয়া মেরে ফেল। এরপর তার সমর্থকরা বেপরোয়া ভাবে আমাকে কিল ঘুসি ও লাঠি দিয়ে মারতে থাকে।

প্রাণ বাঁচাতে আমি রাস্তার পাশে পুকুরে ঝাপ দেই। এসময় আমার সাথে থাকা ডিএসএলআর ক্যামেরা, নির্বাচনী পর্যবেক্ষণ কার্ড ও মানিব্যাগ (যার মধ্যে ৬,৩০০টাকা) নিয়ে যায়।

তবে ঠিক কেনো তাকে মেরেছে আব্দুল আজিজ খানের লোকজন  তা জানেনা বলেও জানান তিনি। হামলাকারীরা সংখ্যায় ৫০-৬০হবে বলে তার ধারণা। এ বিষয়ে অভিযুক্ত আব্দুল আজিজ খানের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

 

রিপোর্ট -মোঃ সুমন খন্দকার

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial