October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সালথায় নির্বাহী অফিসার এর  জনতার মাঝে মাক্স বিতরণ-দৈনিক ভোরের বার্তা

1 min read
উপজেলার বিভিন্ন বাজারে লোকসমাগম এড়িয়ে চলতে

ছবি-দৈনিক ভোরের বার্তা

মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে ফরিদপুরের সালথা উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাছলিমা আকতার বৃহঃবার  (২৭ জানুয়ারী)  মাক্স বিতরণ করেছেন

উপজেলার বিভিন্ন বাজারে লোকসমাগম এড়িয়ে চলতে ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে সতর্কতা ও দিকনির্দেশনা প্রদান করেছেন। করোনা ভাইরাস ও  ওমিক্রন সম্পর্কে বহুল প্রচারের লক্ষে উপজেলা ব্যাপি মাইকিং করা হয়েছে।

দিনব্যাপী  উপজেলার বিভিন্ন বাজারে পথচারীদের মাঝে এই মাক্স বিতরণ করেন। সরকারী বিধি অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলার আহব্বান করেন এবং তিনি মাইকিং এর মাধ্যমে কোন সভা সমাবেশ করতে হলে অনুমতি নিয়ে করতে হবে এ কথা জানান ।

 

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাছলিমা আকতার মাইকিং এর মাধ্যমে জন সাধারণদের অবগত করান যে, মহামারী করোনা ভাইরাস (কোভিট ১৯) সংক্রমণের সংখ্যা দিনদিন বেড়ে চলেছে।

ইতিমধ্যে মধ্যে ওমিক্রন নামক ভাইরাসের দেখা দিয়েছে এই ভাইরাস বিস্তার রোধে জেলা প্রশাসকের দিক নির্দেশনায় মানুষের মাঝে মাক্স বিতরণ করছি। এছাড়াও তিনি সকলের উদ্দেশ্যে বলেন মাক্স পরিধান করুন স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করুন।

 

তিনি আরও বলেন, মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা ও বিধিনিষেধ দেশের সকল সরকারি কর্মচারী ও নাগরিকের জন্য পালন করা অবশ্যই কর্তব্য। উপজেলা সকল জনসাধারণ এসব নির্দেশনা মেনে চলাচল করবেন এবং সকল কার্যাবলী সম্পাদন করবেন বলে অনুরোধ করেছি। বাজারে অবস্থান রত অবস্থায় মুখে মাক্স না থাকায় কয়েকজনকে জরিমানা করেন।

নিজস্ব প্রতিবেদন

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial