October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

মনোরঞ্জন চ্যারিটি ফাউন্ডেশন কর্তৃক শীতবস্ত্র বিতরণ-রিপোর্ট জগদীশ মন্ডল

1 min read
১৩০টি দরিদ্র-অসহায় শীতার্ত

ছবি-দৈনিক ভোরের বার্তা

২২ জানুয়ারি রোজ শনিবার  বিকালে অসাম্প্রদায়িক মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সামাজিক সংগঠন মনোরঞ্জন চ্যারিটি ফাউন্ডেশন’পক্ষ থেকে সংগঠনের প্রতিষ্ঠাতা মলয় ঘটকের বাড়ীর নিজ আঙ্গিনায় বসে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে ১৩০টি দরিদ্র-অসহায় শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।

এবং ৩০ জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ (খাতা, কাগজ, কলম) প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মনোরঞ্জন চ্যারিটি ফাউন্ডেশন’র সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক মনোহর ঘটক, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আগৈলঝাড়া রিপোটার্স ইউনিটির সভাপতি মোল্লা আসাদুজ্জামান সবুজ, রিপোটার্স ইউনিটির যুগ্ম-সম্পাদক জগদীশ মণ্ডল, মনিমোহন ঘটক, সুমিত্রা ঘটক, লক্ষ্মণ ঘটক, সহ-সাংগঠনিক সম্পাদক লিপন ঘটক।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা-পরিচালক মলয় ঘটক। সংগঠনের প্রতিষ্ঠাতা মলয় ঘটক বলেন, “জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে যে কোন প্রাকৃতিক ও মানবিক বিপর্যয়ে বিপন্ন মানুষের পাশে থেকে সেবার হাত বাড়িয়ে দেয়াকেই আমরা পরমব্রত বলে মনে করি। সকলের আশির্বাদকে পাথেয় করে সংগঠনটি মানুষের কল্যাণে কাজ করে যাবে।”

 

উল্লেখ্য, সংগঠনটি ২০১০ সাল থেকে শিক্ষা সহায়তা, শীতবস্ত্র প্রদান, বনায়ন, প্রতিবন্ধীদের হুইল চেয়ার প্রদানসহ বহুমাত্রিক সামাজিক কাজ করে আসছে। এছাড়াও করোনাকালে খাদ্যসামগ্রী বিতরন, করোনা সুরক্ষা সামগ্রী প্রদান, সচেতনতামূলক প্রচারণাসহ সংগঠনটি এপর্যন্ত ৫৬টি করোনা আক্রান্ত মৃতদেহ সৎকার করে সুশীল সমাজের ভূয়সী প্রশংসা কুড়িয়েছে।

 

আগৈলঝাড়া প্রতিনিধি জগদীশ মন্ডল

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial