October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

মধুখালীতে ২টিতে নৌকা  ২টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী-রিপোর্ট হৃদয় শীল

1 min read
৪টি ইউনিয়ন পরিষদের (৫ম ধাপের) নির্বাচন

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের মধুখালী উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদের (৫ম ধাপের) নির্বাচন সুষ্ঠু শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছেকোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটে নাই

সকাল হতেই শীত ও কুয়াশা উপেক্ষা করে মহিলা ও পুরুষ ভোটাররা  ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রয়োগ করেছেন। দুপুরের দিকে কিছু কিছু কেন্দ্রে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা ২ টার পরে সকল কেন্দ্রেই ভোটার উপস্থিতি ছিল চোঁখে পড়ার মতো।

চারটি ইউনিয়নের ৩৭ টি কেন্দ্রেই পর্যাপ্তসংখ্যক পুলিশ,আনসার সদস্য নিয়োজিত ছিলেন। দুইজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে মোট ৫ টি ভ্রাম্যমান আদালতের টিম নির্বাচনী কাজে নিয়োজিত ছিলেন।

এছাড়া পুলিশের স্ট্রাইকিং ফোর্স,ডিবি পুলিশসহ পুলিশের একাধিক টিম নির্বাচনে সাহয়তা করেন। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে জেলা প্রশাসন,জেলা পুলিশ,উপজেলা প্রশাসন,থানা পুলিশ,নির্বাচনের রিটার্ণিং অফিসারসহ সংশ্লিষ্ট বিভাগ সোচ্চার ছিলেন।

 

দুই রিটার্নিং অফিসার রাসেদুল ইসলাম ও মো. ইসমাইল হোসেন জানান, নির্বাচনী ফলাফলে জাহাপুর ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সদস্য মো. সামছুল ইসলাম বাচ্চু নৌকা প্রতীকে ৩২০ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আজাদ  রহমান  আনপারস প্রতীকে ২৭১৪ ভোট পেয়েছেন।

বাগাট ইউনিয়নের ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক বর্তমান চেয়ারম্যান মো. মতিয়ার রহমান খান নৌকা প্রতীকে ৫৩২৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম বিএনপির স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহিম ফকির চশমা প্রতীকে ৫২৫১ ভোট প্রাপ্ত হন।

কামারখারী ইউনিয়নে উপজেলা বিএনপির সভাপতি চৌধুরী রাকিব হোসেন ইরান চশমা প্রতীকে ৬৯০২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রার্থী ইউনিয়ন আওয়ামীলগের সভাপতি মো. জাহিদুর রহমান বিশ^াস নৌকা প্রতীকে ৪০৭৮ ভোট পান।

এবং রায়পুর ইউনয়িনে উপজেলা আওয়ায়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য স্বতন্ত্র প্রার্থী মো. জাকির হোসেন মিয়া আনারস প্রতীকে ৬৪০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী  ওয়ার্কার্স পাটির মো. সিরাজুল ইসলাম মটরসাইকেল প্রতীকে ৫৩৫৮ভোট পায়।

হৃদয় শীল ,মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ-

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial