October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সালথার ফুকরা আল্ আকসা কেজি স্কুলে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ

1 min read
আল্ আকসা ইসলামী কিন্ডার গার্টেন স্কুলে

ছবি-দৈনিক ভোরের বার্তা

সারাদেশের ন্যায়ের সাথে তাল মিলিয়ে ফরিদপুরের সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের ফুকরা আল্ আকসা ইসলামী কিন্ডার গার্টেন স্কুলে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের মাঝে বিনা মূল্যে বই বিতরন করা হয়েছে

সকাল ১০টায় ফুকরা আল্-আকসা ইসলামী কিন্ডার গার্টেন স্কুল মাঠ প্রাঙ্গণে এই বই বিতরন করা হয়, উক্ত বই বিতরণের শুভ উদ্বোধন করেন স্কুলের সাবেক সভাপতি হায়দার আলী শিকদার, আল্ আকসা ইসলামী কিন্ডার গার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা  পরিচালক ও  প্রধান শিক্ষক মোশাররফ হোসেন(উক্ত বিদ্যালয়)এবং এস এম ইব্রাহীম মাস্টার যোগাদিয়া উচ্চ বিদ্যালয়।

এসময় আরো উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সহকারি শিক্ষকবৃন্দ, মোঃ আছাদুজ্জাম,মোছাঃ জলি বেগম,মোছাঃ মাশরুফা আক্তার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গগণ,এছাড়াও -শিক্ষার্থীসহ অভিভাবকবৃন্দ।

সংক্ষিপ্ত ভাসনে সভাপতি সাহেব বলেন শুধু বইনিয়ে বসে থাকলে হবেনা লেখাপড়া ঠিকমতো করতে হবে।সময় মতো স্কুলে আসতে হবে।

প্রধান শিক্ষক মোশাররফ হোসেন সর্ব প্রথম ছাত্র/ছাত্রীদের নিয়ে ২০২২ শালের অঙ্গিকার ও শফত বাক্য পাঠ করান এবং বলেন সুশিক্ষার পাশাপাশি তুমাদের সু-ব্যবহার শিখতে হবে, মানুষের মতো মানুষ হতে হবে।

সহকারী শিক্ষক মোসাঃ মাশরুফা আক্তার ছাত্র/ছাত্রীদের  বলেন আমাদের ২০২২ সালের উদ্দেশ্যে হচ্ছে জ্ঞাণ অর্জণ,মেধার বিকাশ ও আত্নউন্নয়নের ব্যাপারে সচেষ্ট হওয়া।

জলি ম্যাডাম বলেন আমরা ঠিকমতো লেখাপড়া করবো ও সময়মতো স্কুলে আসবো।

নিজস্ব প্রতিবেদন

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial