September 25, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

আজিমনগর ইউনিয়ন জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী -আরব আলী

1 min read
আসন্ন ১৩ নং আজিমনর ইউপি নির্বাচনকে

ছবি-দৈনিক ভোরের বার্তা

আসন্ন ১৩ নং আজিমনর ইউপি নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদ প্রার্থীরা ইতিমধ্যে নিজ নিজ এলাকায় সাধারণ মানুষের সমর্থন ভালবাসা পেতে সমাজের বিভিন্ন জনসাধারনের সাথে মত বিনিময় শুরু করেছেন

১৩নং আজিমনর ইউনিয়নে জমে উঠেছে নির্বাচনী আমেজ। ১৩ নং আজিমনগর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে রাস্তার মোড়ে, চায়ের দোকানে একটাই বিষয়। ইউপি নির্বাচনে অনেকেই শুরু করেছেন উঠান বৈঠক এবং ওয়ার্ডে ওয়ার্ডে মত বিনিময় সভা।

এরই ধারাবাহিকতায় হরিরামপুর উপজেলার আজিমনগর ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে মোঃ আরব আলী শেখ জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ১৩ নং আজিমনগর ইউনিয়নের স্বস্তরের জনগণের দোয়া ও ভালবাসা নিয়ে তিনি এবার প্রার্থী হয়েছেন।

সৎ, সাহসী, নীতি ও  ধার্মিক, সদা হাস্যউজ্জ্বল, বিশিষ্ট সমাজ সেবক মোঃ আরব আলী শেখ ।  আরব  আলী বলেন, ১৩নং আজিমনগর ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডকে প্রকৃত অর্থে উন্নত, আধুনিক, শান্তি-সমৃদ্ধির আবাসস্থল হিসাবে গড়ে তুলতে তার রয়েছে দৃঢ় অঙ্গীকার।

১৩নং আজিমনগর ইউনিয়নের জনগনের দোয়া ও ভালবাসা নিয়ে এবং সর্বদা সবার পাশে থেকে নিজেকে বিলিয়ে দিয়ে বিজয় নিশ্চিত করে ১৩নং আজিমনগর ইউনিয়নকে একটি অত্যাধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে তার প্রচেষ্টা অব্যাহত থাকবে। মানুষের শাষক নয়, সেবক হতে চায়। মানুষের কল্যাণে কাজ করতে চাই।

তিনি আরো বলেন, আমি ব্যক্তিগত উদ্যোগে মহামারী করোনা ভাইরাসে অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে, হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করি। এইছাড়াও হ্যান্ড স্যানিটেইজার, মার্কস বিতরণ সহ স্বস্তরের জনসাধারণকে নিজের সামর্থ্য অনুসারে  নেতাকর্মীদেরকে সার্বিক সহযোগিতায় করি।

ভবিষ্যতেও সর্বস্তরের মানুষের সহযোগিতা করে ১৩নং আজিমনগর ইউনিয়ন অব্যাহত রাখতে চাই এবং সকলের প্রতি যতটুকু সম্ভব সাহায্যে সহযোগিতা করার জন্য আমার প্রচেষ্টার কোন কমতি নেই, থাকবে না।

তিনি বলেন, ব্যক্তি উদ্যোগে মানুষের কল্যাণ সবসময় কাজ করা সম্ভব। সর্বাত্মকভাবে সমাজের সেবা করতে হলে জনপ্রতিনিধি হওয়ার বিকল্প নাই। বিশেষ করে সরকারী সহযোগিতা তৃণমূলের সর্বস্তরের মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার মাধ্যমে সমাজের সামগ্রিক কল্যাণ সাধন করা সম্ভব হয়।

তাই আসন্ন ১৩নং আজিমনগর ইউনিয়নের নির্বাচনের মধ্যে দিয়ে জনপ্রতিনিধি হওয়ার প্রত্যাশা নিয়ে আমি এলাকায় কাজ করছি। আমার ১৩নং আজিমনগর ইউনিয়ন প্রতিটি ওয়ার্ডকে মাদক মুক্ত করতে চাই এবং পরিষ্কার পরিছন্নতা, স্বাস্থ্য সেবা, শিশু শিক্ষা, যৌতুক বাল্য বিবাহ, নারী নির্যাতন ও ইভটিজিং রোধে জনগনকে সাথে নিয়ে সামাজিক প্রতিরোধে আমার ইউনিয়কে একটি দৃষ্টিনন্দন আধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চাই সকলের সহযোগিতা। ইউনিয়নের সর্বস্তরের জনগনের সমর্থন ও দোয়া চাই।

হরিরামপুর প্রতিনিধি

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial