December 2, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

মধুখালীতে গ্রীল কেটে বসত বাড়িতে দুর্ধর্ষ চুরি-রিপোর্ট হৃদয়শীল

1 min read
খন্দকার সাইদুর রহমানের বাড়ীতে ঘরের

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের মধুখালীতে ঘরের গ্রীলভেঙ্গে দুর্ধর্ষ চুরি করেছে চোরেরা।উপজেলার রায়পুর ইউনিয়নের ব্যাসদী গ্রামের ব্যবসায়ী খন্দকার সাইদুর রহমানের বাড়ীতে ঘরের গ্রীলভেঙ্গে দুর্ধর্ষ চুরি করেছে চোরেরা।

 

পারিবারিক সুত্রে জানাগেছে,  ২৪ তারিখ রাত সোয়া ১২টায় ঘুমোতে যান গৃহকর্তা ব্যবসায়ী খন্দকার সাইদুর রহমান চপল। ফজরের নামাজের আজানে ঘুম ভাঙ্গলে চুরির ঘটনাটি তার নজরে আসে।বাড়ীর সব চাবি ডেসিং টেবিলের ড্রয়ারে রক্ষিত থাকায় সহজে চাবি পেয়ে যায় চোরেরা। ষ্টিলের আলমারী খুলে ড্রয়ারে  রক্ষিত স্বর্ণালাংকার ও নগদ অর্থ চুরি করে নিয়ে যায় চোরেরা।

 

স্বর্ণালাংকার প্রায় ১৫ ভরি যার বাজার মুল্য ১২ লক্ষ ৩০ হাজার টাকা। নগদ অর্থের পরিমান ৩ লক্ষ ৫০ হাজার টাকা।ঘরের মেঝেতে অন্যান্য জিনিসপত্র ছরিয়ে ছিটিয়ে রেখে যায়।অন্য ঘরের ষ্টিলের আলমারী ও সাববাক্স ভাঙ্গলেও কোন মালামাল খোয়া যায় নাই।ধারনা করা হচ্ছে চোরেরা বাড়ীর প্রাচীর টপকে বাড়ীর ভিতরে ঢুকে চুরীর কাজটা সারে।

 

স্বর্ণালাংকার ও নগদ অর্থ চুরি ছাড়া অন্য কোন মালামাল চুরি নজরে আসে নাই। মধুখালী থানায় খন্দকার সাইদুর রহমান চপল বাদী হয়ে চুরির বিষয়ে একটি অভিযোগ দায়ের করেছেন।

 

চুরির বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের মোবাইলে জানতে চাইলে তিনি জানান,  চুরির  বিষয়ে অভিযোগ পেয়েছি মামলা রুজ  হয়েছে। পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। আইনী প্রক্রিয়া শুরু হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যববস্থা গ্রহন করা হবে।

হৃদয় শীল,মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial