September 25, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

মহিপুরে জলকপাটের ম্যধে পড়ে নিখোঁজ মোটরসাইকেল, ভাগ্যক্রমে বাঁচলেন আরোহী

1 min read
নিখোঁজ রয়েছে তাকে বহন কারী মটর

ছবি-দৈনিক ভোরের বার্তা

পটুয়াখালীর মহিপুরের লক্ষীরহাট বাজারে সংলগ্ন স্লুইসগেটের ভিতরে পড়ে গুরুতর আহত হয়েছেন রিয়াজ (৩২) নামে এক বাইক আরোহী। নিখোঁজ রয়েছে তাকে বহন কারী মটর সাইকেলটি।

 

মঙ্গলবার  দুপুরে এমন ঘটনা ঘটে। ঘটনার বিবরনে আহত রিয়াজের ভাই লক্ষী বাজারে বসবাস করা রায়হান বলেন, তার ভাই পেশায় একজন ব্যাবসায়ী। তার বাড়ি তালতলীর বড়বগি ইউনিয়নের তালুকদার পাড়াগ্রামে। তিনি ব্যাবসায়ীক কাজে মহিপুরের লক্ষীতে আসছিলেন।

 

কাজ শেষে আলীপুরে ফেরার পথে লক্ষীবাজার সংলগ্ন স্লুইসগেটের উপর থেকে মোটরসাইকেল চালিয়ে পার হওয়ার সময় রাস্তা সরু ও কর্দমাক্ত হওয়ায় স্লিপ করে পড়ে স্লুইসগেটের উত্তর পাশে পানিতে তলিয়ে যায়। এসময় জোয়ারের তিব্র স্রোতে রিয়াজকে স্লুইজের বিপরীত পাশে নিয়ে যায়। এই ঘটনা দূর থেকে খেয়াল করা জয়নাল নামক এক অটোচালক এসে তাকে উদ্ধার করে।

 

এসময় স্রোতের তোরে কপাটের সাথে আঘাতে রিয়াজের শরীরে বিভিন্ন স্থানে ক্ষতের সৃষ্টিহয়।পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় মিস্রিপাড়া ফ্রেন্ডশিপ হসপিটালে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে লক্ষ্মিবাজার তার ভাইয়ের বাসায় নিয়ে আসে। রিয়াজের ব্যবহৃত মটর সাইকেলটি এখনও স্লুইজের ভিতরে নিখোঁজ রয়েছে।

 

রায়হান সহ স্থানীয় অনেকের অভিযোগ স্লুইজের এই রাস্তাটুকু  পার হতে গিয়ে প্রতিদিন ঘটে দূর্ঘটনা। তাই এলাকাবাসীর দাবি রাস্তাটি দ্রুত সংস্কার করা প্রয়োজন।

 

নিখোঁজ মটর সাইকেল উদ্ধারের বিষয়ে আহত রিয়াজের ভাই বলেন। ভাটার সময় আমরা স্থানীয়দের সহযোগিতায় উদ্ধারের চেষ্টা করব না পারলে প্রশাসনিক সহযোগিতা নেব।

 

এবিষয়ে মহিপুর থানার ওসি এমএ খায়ের বলেন, এই অনাকাঙ্ক্ষিত ঘটনাটি আপনার মাধ্যমে জানলাম।আমাকে বিষয়টি কেউ অবগত করেনি,করলে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠাতাম। উক্ত বিষয়ে কোন সহযোগিতা প্রয়োজন হলে তাদেরকে দেয়া হবে।

নয়নাভিরাম গাইন (নয়ন) কলাপাড়া প্রতিনিধি।।

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial