September 26, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

খুবি ইনোভেশন ক্লাবের নতুন কমিটি-২০২২/২৩ দৈনিক ভোরের বার্তা

1 min read

খুলনা বিশ্ববিদ্যালয় ইনোভেশন ক্লাবকেইউআইসি নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ২০২২২০২৩ এর নবগঠিত কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ডিসিপ্লিনের (বিভাগের) শিক্ষার্থী অপু কুমার সাহা এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মৃত্তিকা, পানি পরিবেশ ডিসিপ্লিনের শিক্ষার্থী গৌরব কুমার পাল।

 

নতুন এ কার্যনির্বাহী কমিটি জুলাই ২০২২ থেকে পরবর্তী একবছর দায়িত্ব পালন করবে‌। কমিটির বাকি সদস্যদের মধ্যে রয়েছেন- সহ-সভাপতি আল সাকিফ আজাদ, যুগ্ম সম্পাদক মোঃ মিরাজ হোসেন, সাংগঠনিক সম্পাদক তানভির হোসেন খান, সহ-সাংগঠনিক সম্পাদক আল শাহরিয়ার হাসান।

 

এবং প্রচার সম্পাদক দুর্জয় বিশ্বাস, প্রকাশনা সম্পাদক তানজিলা শিরিন, অর্থ সম্পাদক সুমন সরদার দীপ্ত, সহ-অর্থ সম্পাদক সাবিনা ইয়াসমিন রুনা, দপ্তর সম্পাদক প্রান্ত সরকার, বিজ্ঞান শাখার পরিচালক সুমাইয়া জেরিন, প্রযুক্তি শাখার পরিচালক নুসরাত জাহান, দর্শন শাখার পরিচালক শারমিন আক্তার রিতু এবং উদ্যোক্তা শাখার পরিচালক সায়েদা তাসনিম ওয়াহিদ ইউকি।

 

এছাড়াও প্রতিষ্ঠাকালীন সদস্যদের মধ্য থেকে প্রতিনিধি হিসেবে সাদিদ আহমেদ শাহরিয়ার এবং মোঃ রাফায়েতুল ইসলাম খান উপরোক্ত কার্যনির্বাহী পরিষদের উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন।

একরামুল হক, খুলনা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial