September 26, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

মুন্সিগঞ্জে এডাবের করোনা সচেতনতামূলক মাইকিং

1 min read
করোনা ভ্যাক্সিন প্রদান করার জন্য জনগনকে

ছবি-দৈনিক ভোরের বার্তা

বৈশ্বিক মহামারী করোনা থেকে মুক্তির জন্য করোনা ভ্যাক্সিন প্রদান করার জন্য জনগনকে সচেতন করতে নানা উদ্যোগ গ্রহণ করেছে

 

এডাব (অ্যাসোসিয়েশন অব ডেভেলোপমেন্ট এজেন্সিজ ইন বাংলাদেশ), এরই ধারাবাহিকতায় এডাব মুন্সিগঞ্জ জেলা কমিটির সরকারের বিশেষ ক্যাম্পেইন ১ কোটি জনগনকে জুন ০৪-১০ তারিখে ইউনিয়নে ইউনিয়নে, উপজেলা ও জেলা হাসপাতালে ভ্যাক্সিন প্রদান করা হবে।

 

ইতিমধ্যে যারা ভ্যাক্সিন এর ২য় ডোস গ্রহন করেছে তারা ২য় ডোস দেওয়ার ০৪ মাস পরে ৩য়/ বুষ্টার ডোস গ্রহন করতে পারবে। বুষ্টার ডোস দেওয়ার জন্য সচেতনতামূলক মাইকিং ০৫-০৯ জুন প্রতিদিন তিনটি অটোরিকশা দিয়ে মাইকিং করা হয়।

 

এ কার্যক্রম এর উদ্বোধন করেন এডাব মুন্সিগঞ্জ জেলা কমিটির সদস্য সচিব ও ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদের চেয়ারম্যান মোঃ জসিম মোল্লা, ৬ জুন ২০২২ সোমবার বেলা সাড়ে এগার টায় সিরাজদিখাঁন উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে এ কার্যক্রম এর উদ্বোধন করেন, এ সময় আরো উপস্থিত ছিলেন এডাব মুন্সিগঞ্জ জেলা কমিটির সহ-সভাপতি তাসলিমা খাতুন।

 

এবং কার্যকরী সদস্য রত্না হালদার,  ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদের ভাইস চেয়ারম্যান আদিলুর রহমান, বিক্রমপুর আইন সহায়তা কেন্দ্রের আশরাফুল হক, শ্রীনগর উপজেলার কার্যক্রম উদ্ভোধনীতে আরো উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব আঃ জলিল পাঠান, শ্রীনগর উপজেলা বিকল্প যুব ধারার যুগ্ম আহবায়ক শামীম আহম্মেদ।

 

ও ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদের সিনিয়র ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবু প্রমূখ, মাইকিং এ শুধু করোনা ভ্যাক্সিন প্রদানই নয় করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে মাস্ক পরার প্রয়োজনীয়তা এবং সরকারের বিশেষ হট লাইন সম্পর্কে প্রচার করা হয় ।

মোঃ তারিকুল ইসলাম

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial