September 26, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

মুকসুদপুর পৌরসভা নির্বাচনে বিভিন্ন পদে অর্ধশত প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

1 min read
নারী কাউন্সিলর প্রার্থীরা

ছবি-দৈনিক ভোরের বার্তা

গোপালগঞ্জের মুকসুদপুর পৌরসভা নির্বাচনে উৎসব মুখর পরিবেশে মনোননয়নপত্র দাখিল করেছেন মেয়র, কাউন্সিল এবং নারী কাউন্সিলর প্রার্থীরা।

 

গত মঙ্গলবার (১৭ মে) সকাল ১০ টা থেকে বিকাল চারটা পর্যন্ত মুকসুদপুর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রির্টানিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে তারা মনোনয়নপত্র দাখিল করেন।

 

মেয়র পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৬ জন, কাউন্সিয়র পদে ৯ ওয়ার্ডে মনোনয়নপত্র দাখিল করেছেন ৩৪ জন, ৩ সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০ জন। প্রার্থীদের কাছ থেকে মনোনয়ন পত্র গ্রহণ করেন মুকসুদপুর পৌরসভা নির্বাচনের রির্টানিং অফিসার মো: আলাউদ্দীন আল মামুন।

 

সহকারি রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার হাসেচউদ্দীন দৈনিক ভোরের বার্তাকে জানান  মেয়র পদে আওয়ামী লীগ মনোনিত এ্যাড. আতিকুর রহমান মিয়া মনোনয়নপত্র দাখিল করেছেন, স্বতন্ত্র পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন আশরাফুল আলম শিমুল, আহাজ্জাদ মহসিন খিপু, সাদ্দাদ করিম মন্টু, আহাদুল ইসলাম ও সাইফুদ্দীন সরদার বিদ্যুত।

 

কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে মনোনয়ন জমা দিয়েছেন ৪ জন। তারা হলেন জুলকার মোল্যা, আনোয়ার হোসেন, কাজল শেখ ও মাছুম মাতুব্বর। ২নং ওয়ার্ডে ২ জন তারা হলেন হুমায়ন কবির ও শরীফ ইসলাম আমীর।  ৩নং ওয়ার্ডে ৪ জন বাবুল ঠাকুর, বল্লভ কুন্ডু, নিয়ামত খান ও সুমন মুন্সী।  ৪ নং ওয়ার্ডে ৪ জন আলামিন সরদার, বাকির সরদার, বিল্লাল মোল্যা ও মোয়াজ্জেম হোসেন।

 

৫নং ওয়ার্ডে ৩ জন জকির হোসেন, জাকির মিয়া ও বাবুল মিয়া।৬ নং ওয়ার্ডে ৫ জন সুমন মীর, মিজান মোল্যা, জাহিদ মোল্যা, মাবুববুল আলম ও ছালাম শরীফ। ৭ নং ওয়ার্ডে ৩ জন সাগর মৃধা, আজাদ মিয়া ও আনোয়ার মুন্সী। ৮ নং ওয়ার্ডে ৬ জন কামরুজ্জামান ফরিদ, সাইফুল আজম, ছাদেকুর রহমান, আল মামুন, সরদার মাহাবুর ও হাসমত আলী।

 

৯ নং ওয়ার্ডে ৩ জন নুর আসাদ, লিটন মুন্সী ও আমিনুল ইসলাম। সংরক্ষিত ১,২,৩ আসনে ৩ জন রিয়া আক্তার, নিপা বেগম ও রোমেচা বেগম। সংরক্ষিত ৪,৫,৬ আসনে ৪ জন রিমা বেগম,তাছলিমা ইয়াসমিন, তাহমিনা,ও রওশনারা মনি। সংরক্ষিত ৭,৮,৯ আসনে আফরোজা বেগম, হোসনেয়ারা ও নাছিমা বেগম।

 

উল্লেখ্য আগামী ১৫ জুন মুকসুদপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। বাছাই ১৯ মে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৬ মে, প্রতীক বরাদ্দ ২৭ মে। মুকসুদপুর পৌরসভার মোট ভোটার ১৭ হাজার ৩শ ৪৮, পুরুষ ভোটার ৮ হাজার ৬শ ৩৫, নারী ভোটর ৮ হাজার ৭শ ১৩

আর টি হাসান

দৈনিক ভোরের বার্তা

 

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial