October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

1 min read
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন

ছবি-দৈনিক ভোরের বার্তা

আজ ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে, সম্মেলন কে ক্রেন্দ্র করে আজ  যেন ফরিদপুর জেলার সমস্ত নেতা কর্মির ঢল নেমে ছিল ,এক মিলন মেলায় পরিনত হয়েছিল।

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতু উদ্বোধন হলে ফরিদপুরসহ দক্ষিণাঞ্চলের অর্থনীতির দ্বার উন্মোচিত হবে। এ অঞ্চলের জীবনযাত্রার মান উন্নত হবে।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে ভার্চ্যুয়ালি উদ্বোধক হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

ফরিদপুরের আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে করে ওবায়দুল কাদের বলেন, ফরিদপুরে বিগত কয়েক বছরে দলের সাংগঠনিক অবস্থা, রাজনৈতিক অবস্থা ভালো নেই খুবই খারাপ। এ ফরিদপুরে অনেক রক্তপাত হয়েছে। ফরিদপুরবাসী আর রক্তপাত দেখতে চায় না।

 

আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক বলেন, ফরিদপুরে আওয়ামী লীগ করে অনেকে কোটি কোটি টাকা পাচার করেছেন। এদের প্রতিহত করতে হবে।

 

এর যেন আর পুনরাবৃত্তি না ঘটে। যারা সন্ত্রাসী, চিহ্নিত চাঁদাবাজ তাদের কোনোভাবেই আওয়ামী লীগের নেতৃত্বে আনা যাবে না। এছাড়া যারা আওয়ামী লীগের বিরোধিতা করে তাদেরও আওয়ামী লীগের কমিটিতে স্থান দেওয়া যাবে না।

 

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ।

 

এছাড়াও এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক, লেফটেন্যান্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক ও ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান।

 

ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, বন ও পরিবেশ সম্পাদক মো. দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজি, ইকবাল হোসেন অপু, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম এমপি প্রমুখ।

 

ফরিদপুরের জেলা আওয়ামীলীগের নতুন সভাপতি মনোনিত হয়েছেন শামীম হক, এবং সাধারণ সম্পাদক ইসতিয়াক আরিফ।

 

নিজস্ব প্রতিবেদন

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial