September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সালথায় নানা আয়োজ‌নে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত-দৈনিক ভোরের বার্তা

1 min read
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

ছবি-দৈনিক ভোরের বার্তা

আজ সোমবার ফরিদপুরের সালথায় নানা আয়োজনে মহান শহীদ দিবস আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে

উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (২১শে ফেব্রুয়ারি) প্রথম প্রহর রাত ১২টা ১মিনিটে উপজেলা পরিষদের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়।

 

প্রথমে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা ও পুষ্পস্তবক অর্পণ ক‌রেন সংসদ উপ‌নেতা বীর মুক্তিযোদ্ধা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি’র পক্ষে সালথা উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এরপর পর্যায়ক্রমে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, সালথা থানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, সালথা প্রেসক্লাব, সালথা সরকারি কলেজসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

 

সালথা উপজেলা নির্বাহী অফিসার মোছা: তাছলিমা আকতারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, মহিলা ভাইস চেয়ারম্যান রূপা বেগম, সালথা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: আসিকুজ্জামান, উপজেলা প্রকৌশলী তৌ‌হিদুর রহমান।

এবং  উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়া, সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী প্রমূখ। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী, শিক্ষক শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এরপর উপজেলা পরিষদের চত্বর থেকে সকাল ৯টায় প্রভাত ফেরি র‌্যালী বের হয়ে উপজেলা সদর বাজার ও প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের চত্বরে এসে শেষ হয়। এরপর সকাল ১০টায় আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও দোয়া মহফিলের মধ্যে দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের অনুষ্ঠান সমাপ্তি হয়।

নিজস্ব প্রতিবেদন

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial