September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

ইয়াসের আয়োজনে ভাষার মাসে মাদক বিরোধী সাইকেল ‌ র‌্যালি

1 min read
ইয়ুথ অ্যাকশন সোসাইটি -ইয়াসের

ছবি-দৈনিক ভোরের বার্তা

আজ (১১ ফেব্রুয়ারী) শুক্রবার সকাল ১০ ঘটিকায় ইয়ুথ অ্যাকশন সোসাইটি-ইয়াসের আয়োজনে ঝালকাঠি কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে মাদক বিরোধী সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে

 

ঝালকাঠির তরুনদের মাদক থেকে মুক্ত রাখতে ভাষার মাসে এই ক্যাম্পেইনের উদ্যোগ নিয়েছে সংগঠনটি। সাইকেল র‌্যালির শুভ উদ্বোধন করেন ঝালকাঠি পৌরসভার প্যানেল মেয়র ও ইয়াসের উপদেষ্টা তরুন কর্মকার। সাইকেল র‌্যালির শুরুতে আলোচনা সভায় অংশ গ্রহন করেন মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর ঝালকাঠি কার্যালয়ের সহকারী পরিচালক আব্দুর কাদের।

এবং ইয়াসের উপদেষ্টা ইসরাত জাহান সোনালী, মোঃ ছবির হোসেন, মোঃ হাসান মাহমুদ, প্রেসক্লাবের কার্যনিবার্হী সদস্য জলিলুর রহমান জলিল। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ শাকিল হাওলাদার রনি। সঞ্চালনা করেন ইয়াসের সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম রাব্বী।

 

আলোচনা শেষে ঝালকাঠি শহীদ মিনার চত্বর থেকে সাইকেল র‌্যালি শুরু করে শহরের গুরুত্বপূর্ণ স্থান সমূহ ঘুরে মাদক বিরোধী স্লোগান প্রচার শেষে কেন্দ্রীয় শহীদ চত্বর এসেই শেষ করা হয়।

 

উক্ত সাইকেল র‌্যালি নেতৃত্ব দেন ইয়াসের  উপদেষ্টা মোঃ হাসান মাহমুদ এছাড়া সাইকেল র‌্যালির ইয়াসের অর্ধশত সদস্যরা অংশগ্রহন করেন।

ঝালকাঠি প্রতিনিধি:

দৈনিক ভোরের বার্তা

 

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial