October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সালথায় সংঘর্ষে আসামী গ্রেফতার বিষয়ে পুলিশের সংবাদ সম্মেলন-দৈনিক ভোরের বার্তা

1 min read
সালথায় সংঘর্ষ ও হামলায় ঘটনায় পুলিশের করা মামলায়

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের সালথায় সংঘর্ষ হামলায় ঘটনায় পুলিশের করা মামলায় ১৬জন আসামীকে গ্রেফতার করেছে সালথা থানা পুলিশ

শুক্রবার সকালে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে  সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা গণমাধ্যমকে এ তথ্য জানান।

এসময় উপস্থিত ছিলেন সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ আসিকুজ্জামান, ডিবির ওসি রাকিব হোসেন, ফরিদপুর ও সালথার কর্মরত প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা বলেন, সালথা উপজেলার বালিয়া ও ভাবুকদিয়া এলাকার সংঘর্ষ নিয়ন্ত্রণের সময় উভয় দলের ইটপাটকেল নিক্ষেপে সাত পুলিশ আহত হয়। এঘটনায় পুলিশের করা মামলায় এ পর্যন্ত ১৬ জনকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, গত ৪ জানুয়ারী মঙ্গলবার সন্ধ্যায় বালিয়া গ্রামে একটি গ্রাম্য দলপক্ষের বৈঠককে কেন্দ্র করে হিরু মোল্যার সমর্থকদের সাথে প্রতিপক্ষ সরোয়ার মাতুব্বারের সমর্থকদের মধ্যে উত্তেজনা চলছিলো। এঘটনা নিয়ে রাতেই ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এরই সুত্রধরে হিরু মোল্যাকে সমর্থন দেয় পার্শ্ববর্তী ভাবুকদিয়া গ্রামের বাদশা মিয়ার সমর্থকরা।

 

পরে বুধবার সকাল ৬টার দিকে ভাবুকদিয়া গ্রামের বাদশা মিয়ার সমর্থকদের সাথে বালিয়া গ্রামের সরোয়ার মাতুব্বারের সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বাধে। সকাল ১০ টা পর্যন্ত চলে এ সংঘর্ষ। এতে পুলিশসহ উভয় দলের অন্তত ৩০ জন আহত হয়। আহতদের ফরিদপুর সদর হাসপাতালে ও নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নিজস্ব প্রতিবেদন

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial