September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

আল্লামা আরশাদ মাদানী অসুস্থ দেশবাসীর কাছে সুস্থতার জন্য দু’আর দরখাস্ত

1 min read

আমিরুল হিন্দ’ ভারত বর্ষের শীর্ষ মুরব্বি, আওলাদে রাসূল সা., বিশ্বখ্যাত ইসলামিক স্কলার, ভারতের দারুল উলুম দেওবন্দের সদরুল মুদাররিসীন জমিয়তে ওলামায়ে হিন্দের সভাপতি ‘আমিরুল হিন্দ’ আল্লামা সাইয়েদ আরশাদ মাদানি। 

 

বুধবার স্থানীয় সময় বেলা ১১টার দিকে তাকে নয়াদিল্লির ফোর্টিস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি ডা. আজমত করিমের তত্ত্বাবধানে চিকিৎসকদের নিবিড় পরিচর্যায় রয়েছেন।

 

হযরতের রোগমুক্তির জন্য জানশীনে শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রাহ. শাইখুল হাদীস আল্লামা আনাস মাদানী দা বা. দেশবাসীর কাছে হযরতের সুস্থতার দু’আ কামনা করছেন।

 

আজ বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে আল্লামা আনাস মাদানী বলেন, আমার শাইখে মুর্শিদ আমীরুল হিন্দ, সাইয়েদ আরশাদ মাদানি গত কয়েকদিন ধরে জ্বর, ডায়রিয়া ইত্যাদিতে ভুগছিলেন। বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

 

মাওলানা আরশাদ মাদানির সুস্থতার জন্য তার পরিবারের পক্ষ থেকে বিশেষ দোয়া চাওয়া হয়েছে।দেশবাসী, শুভাকাঙ্খী ও মুরিদানের প্রতি হুজুরের পরিপূর্ণ সুস্থতা ও নেক হায়াতের জন্য একান্ত ভাবেদু’আ কামনা করছি।

 

উল্লেখ্য ২০২০ সালে দারুল উলুম দেওবন্দের সদরুল মুদাররিসীন ও ২০২১ সালে তিনি পঞ্চম ‘আমিরুল হিন্দ’নির্বাচিত হন।

 

আল্লামা সায়্যিদ আরশাদ মাদানী ব্রিটিশবিরোধী আন্দোলনের প্রাণপুরুষ সাইয়্যেদ হুসাইন আহমদ মাদানীর ছেলে ও মাওলানা সায়্যিদ মাহমুদ মাদানীর চাচা। বর্তমানে তাকে ভারতের অন্যতম প্রভাবশালী আলেম হিসেবে বিবেচনা করা হয়। বাংলাদেশে তার অসংখ্য ছাত্র ও ভক্ত রয়েছে।

ওসমান আল হুমাম কক্সবাজার জেলা প্রতিনিধি।

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial