September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদের নতুন কমিটির সংবর্ধনা অনুষ্ঠিত-দৈনিক ভোরের বার্তা

1 min read
মুন্সীগঞ্জ জেলা সমাজসেবা অধিদফতর এর

ছবি-দৈনিক ভোরের বার্তা

মুন্সিগঞ্জ জেলার শ্রেষ্ট পুরস্কার প্রাপ্ত সংগঠন ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদের ২০২২ থেকে ২০২৪ সালের জন্য কমিটি অনুমোদিত হয়েছে।

 

গত  ০৩ আগষ্ট ২০২২  তারিখে মুন্সীগঞ্জ জেলা সমাজসেবা অধিদফতর এর উপপরিচালক (ভারপ্রাপ্ত) মাহবুবুল আলম স্বাক্ষরিত কমিটিকে আগামী ৩০ জুন ২০২৪ খ্রি. পর্যন্ত দুই বছরের জন্য সংগঠনটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ জসিম মোল্লা কে চেয়ারম্যান ও আদিলুর রহমান কে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বে ভাইস চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বাবু, মোঃ জসিম উদ্দিন শেখ, মোঃ আরিফুল ইসলাম বুলেট, যুগ্ম সম্পাদক মোঃ আসাদুজ্জামান মৃর্ধা বাবু, সাইফুল ইসলাম সাদ্দাম বেপারি, সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান শাহাবুদ্দিন, অর্থ সম্পাদক মোঃ হারুন অর রশিদ, সাহিত্য সম্পাদক আলী হাসান।

 

ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ হাবু হাওলাদার, প্রচার সম্পাদক মোঃ সাগর হোসেন, ক্রীড়া সম্পাদক মোঃ ফয়সাল আহমেদ আপু, মহিলা সম্পাদক রেখা আক্তার মেম্বার, ধর্ম সম্পাদক আমিনুল ইসলাম স্বপন, দপ্তর সম্পাদক তানভির ইসলাম রাফি, কার্যকরী সদস্য মোঃ আলমগীর দেওয়ান, সাগর বেপারি ও আরমান হাসান, ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদের কার্যালয়ে নবগঠিত কমিটির সকলকে ফুল দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বয়োজ্যেষ্ঠ আব্দুর রহিম শেখ, ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মামুন হোসেন, বাগবাড়ী সমাজকল্যাণ পাঠাগারের সাধারণ সম্পাদক মাসুদ রানা আলম, আব্দুল হালিম মৃর্ধা, হাবিব তালুকদার, হিমেল দেওয়ান, জাবেদ মৃর্ধাসহ সংগঠনের নেতৃবৃন্দ। সাধারণ সভায় আগামী ডিসেম্বরে কুকুটিয়া ইউনিয়ন ও তন্তর ইউনিয়নের সকল প্রাথমিক বিদ্যালয়ের সমন্বয়ে ৫ম শ্রেণির বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে এবং সকল সামাজিক কর্মকান্ড চলমান থাকবে।

তারিকুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial