October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সালথায় সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার-দৈনিক ভোরের বার্তা

1 min read
সোনাপুর ইউনিয়নের নিজ বাড়ি থেকে

ছবি-দৈনিক ভোরের বার্তা

করোনা মোকাবিলায় কঠোর বিধিনিষেধ কার্যকরকে কেন্দ্র করে ফরিদপুরের সালথায় সহিংস তান্ডবের মামলায় সালথা উপ‌জেলা যুবলী‌গের সভাপ‌তি সোনাপুর ইউ‌পি চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু মোল্লাকে গ্রেফতার ক‌রে‌ছে সালথা থানা পু‌লিশ।

 

মঙ্গলবার (১৬ আগস্ট) বিকা‌লে উপজেলার সোনাপুর ইউ‌নিয়‌নের নিজ বা‌ড়ি থে‌কে তাকে গ্রেফতার করা হয়। সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক খাইরুজ্জামান বাবু‌কে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

 

ওসি শেখ সাদিক বলেন, খায়রুজ্জামান বাবুর নামে সালথার সহিংস তান্ডবের মামলায় আদালত থেকে গ্রেফতারী প‌রোয়ানা থাকায় তা‌কে গ্রেফতার ক‌রে ফরিদপুরের বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

 

উ‌ল্লেখ, গত ২০২১ সা‌লের ৫ এপ্রিল সন্ধ্যায় করোনা মোকাবিলায় কঠোর বিধিনিষেধ কার্যকর‌কে কেন্দ্র ক‌রে সালথায় নজিরবিহীন সহিংসতায় সালথা উপজেলা পরিষদ, থানা, সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়, উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবন, উপজেলা কৃষি অফিস, সাব-রেজিস্ট্রি অফিস, উপজেলা চেয়ারম্যানের বাসভবন ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়।

 

এই ঘটনায় পু‌লিশ সালথা উপ‌জেলা যুবলী‌গের সভাপ‌তি ও সোনাপুর ইউ‌পি চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু মোল্লাসহ ৪৮৮ জনকে অ‌ভিযুক্ত ক‌রে ফরিদপুরের বিজ্ঞ আদালতে চার্জশিট দাখিল করে।

 

 

সালথা প্রতিনিধি

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial