September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

আলফাডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের তৃতীয় খেলা উদ্বোধন

1 min read
আয়োজনে ৮ দলীয় ফুটবল টুর্নামেন্ট

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের আলফাডাঙ্গায় আলফাডাঙ্গা ক্লাবের আয়োজনে দলীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে।

 

বিকাল ৪ টায় আলফাডাঙ্গা আরিফুজ্জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আলফাডাঙ্গা ক্লাবের সভাপতি মোঃ ওমর আলী শেখের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এস এম তৌকির আহমেদ ডালিমের পরিচালনায় ৩য় খেলায় প্রধান অতিথি হিসাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন সহ সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণ ও চেয়ারম্যান বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড ডাঃ দিলীপ কুমার রায়।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের সহ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক এডভোকেট শেখ জামাল হোসেন মুন্না,আলফাডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুল আলিম সোজা, সহ কন্ট্রোলার বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড ডা. তারেকুজ্জামান সোহেল।

 

ও বাংলাদেশ আওয়ামী উপজেলা যুবলীগের আহবায়ক হাসমত হোসেন তালুকদার , যুগ্ন আহবায়ক মোঃ কামরুল ইসলাম, ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও কমিশনার মোঃ হারুন-অর-রশিদ, সদস্য মোঃ মাসুম শেখ,মোঃ হানিফ কাজীসহ অনেকে ।

 

খেলায় রেফারির দ্বায়িত্ব পালন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের রেফারি প্রভাষক মোঃ আসলাম হোসেন এবং ধারা বর্ণনায় ছিলেন প্রভাষক মোঃ মাহিদুল ইসলাম। টুর্নামেন্টের ৩য় ম্যাচে বোয়ালমারী ফুটবল একাদশ ও গোপালগঞ্জ ফুটবল একাদশকে ২/০ গোলে পরাজিত করে করে।

 

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial