September 26, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

বোয়ালমারীর শেখর ইউপি চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা-দৈনিক ভোরের বার্তা

1 min read

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের চেয়ারম্যান কামাল আহমেদ ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন।

 

১১ই জুলাই (সোমবার) বিকাল চারটার সময় সহস্রাইল বাজার হতে অর্ধশতাধিক নেতাকর্মী জনগণ নিয়ে ইউনিয়নের বিভিন্ন হাট-বাজারে ঘুরে ঘুরে ঈদের আনন্দ ভাগাভাগি ও শুভেচ্ছা জানিয়েছে।

 

সূত্রে জানা যায়,ভুলবাড়িয়া মোড়, শেখর হাই স্কুল মোড়, ঢোল ভিটা মোড়, শেখর বোর্ড অফিস মোড়, তেলজুড়ী,নিধিরামপুর, তেলজুড়ী নতুন, বামনগাতি, শেখর,ভাটপাড়া, বড়গা নতুন বাজার হয়ে সহস্রাইল বাজারে রাত দশটা দিকে ঈদের শুভেচ্ছা শেষে ফিরে আসে।

 

ঢোল ভিটা, বোর্ড অফিস বাজারের যুবকদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় কালে তারা(যুবকেরা) চেয়ারম্যানের কাছে দুইটি ফুটবল দাবি করে। খেলাধুলায় উৎসাহিত করার জন্য ও মাদকের হাত থেকে রক্ষা পেতে তাদের আবদার সঙ্গে সঙ্গে পূরণ করেন।তেলজুড়ী মাছ বাজারের ড্রেনটি জরাজীর্ণ হয়ে থাকায় জলাবদ্ধতা সৃষ্টি ও ঢাকনা না থাকায় মাঝে মাঝে দূর্ঘটনার শিকার হয়।

 

চেয়ারম্যানের কাছে ড্রেনটি মেরামতের দাবি জানালে সঙ্গে সঙ্গে চেয়ারম্যান ড্রেনটি দেখে মেরামত করার ঘোষণা ব্যক্ত করেন। চেয়ারম্যানের ছোট ভাই সৌদি প্রবাসী মো. রবিউল ইসলাম রবিন বলেন, নির্বাচনে ভোট চাওয়ার সময় বলেছিলাম আমার পরিবার সব সময় সুখে দুখে জনগনের পাশে থাকবে।তার ফলশ্রুতিতে আমি সৌদি থেকে এসে জনগণের সাথে দেখা করি।

 

এদিকে চেয়ারম্যান কামাল আহমেদ বলেন, আমার ইউনিয়নের জনগণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছি। তাদের সুখ দুঃখের কথা শুনেছি, অসুবিধাগুলো পরবর্তীতে বাস্তবায়ন করার চেষ্টা করব।জনগনের সাথে ঈদের আনন্দ উপভোগ করলাম। আমি আমরণ জীবন বাজি রেখে আমার ইউনিয়ন জনগণের সুখ দুঃখে পাশে থাকবো ।

আরিফুজ্জামান চাকলাদার আপেল:

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial