October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

পটুয়াখালীর দুই ইউপিতে ভোট গ্রহন শেষ চলছে গননা-দৈনিক ভোরের বার্তা

1 min read

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর থানার লতাচাপলী ধুলাসার দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ শেষ

 

বুধবার (১৫ জুন) সকাল ৮টা থেকে শুরু হয় ভোট গ্রহণ। একটানা চলবে বিকাল ৪ টা পর্যন্ত। এই সময়ে ভোটাররা নির্বিঘ্নে বিনা প্ররোচনায় তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রধান করবেন। তাই সকাল থেকে ভোট কেন্দ্র গুলোতে ভোটারদের উপচে পড়া ভিড় লক্ষকরা যায়।

 

প্রথমবারের মতো এই দুই ইউপিতে ২২ টি কেন্দ্রের মাধ্যমে ৩১ হাজার ৭৪৪ জন ভোটার ইভিএম পদ্ধতিতে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। এই দুই ইউপিতে চেয়ারম্যান পদে একজন নারীসহ মোট ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন, সাধারণ সদস্য পদে ৬১ জন এবং সংরক্ষিত নারী আসনে ২৬ জন নারী প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

 

প্রত্যেক কেন্দ্রে ১জন প্রিজাইডিং অফিসার দায়িত্ব পালন করছেন। আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বে রয়েছে আনসার,পুলিশ, র‌্যাব ও বিজিবি সদস্যরা।

 

এদিকে নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে কড়ানজরদারিতে রয়েছে প্রশাসন। তাই ভোটকেন্দ্রগুলোতে পর্যাপ্ত সংখ্যক  আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে।

 

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোঃ আবদুর রশিদ বলেন, সুষ্ঠুভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। ভোটাররা সু শৃঙ্খল ভাবে লাইনে দাঁড়িয়ে নিজেদের ভোট প্রয়োগ করছেন। সুষ্ঠু ভোট অনুষ্ঠানের লক্ষ্যে আমরা শক্ত অবস্থানে রয়েছি। নির্বাচন পরিপন্থী কোনো কর্মকাণ্ড পরিলক্ষিত হলে সাথে সাথেই ব্যবস্থা নেয়া হবে।

শেষ খবর পাওয়া পর্যন্ত ভোট গ্রহন শেষ হয়েছে।

কলাপাড়া প্রতিনিধি

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial