September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

শ্রীনগর ৭৫ বছরের বৃদ্ধের ঝুলন্ত লাশ মৃত্যু নিয়ে রহস্য-দৈনিক ভোরের বার্তা

1 min read

মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার বাঘডা ইউনিয়নের রুদ্রপাড়া গ্রামের শেখ আবদুল হাকিমের ছেলে শেখ আনিস ৭৫ এর ঝুলন্ত লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে।

 

৬ জুন ভোর রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে।তিনি একাকী একটি ছোট্ট ঘরে বাস কর‌তেন। ফাঁসি রত অবস্থায় ঘরের দরজা খোলা পাওয়া যায়। গলায় ফাঁসির রশি থাকলেও তার পা দুটি ঘরের পাটাতনে দাড়ানো অবস্থায় থাকায় হত্যা না আত্মহত্যা এ নিয়ে রহস্যের সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে, এলাকায় চল‌ছে গুঞ্জন।

 

স্থানীয়রা জানান, তার দুটি  ছেলে ও তিনটি মেয়ে থাকলেও তারা তার প্রতি অবহেলা করে আস‌ছি‌লেন।দীর্ঘদিন যাবৎ তিনি শারীরিক অসুস্থ আর্থিকভাবে অভাবগ্রস্থ ছিলেন ওষুধও খাদ্যদ্রব্য কিনার মত তার হাতে টাকা ছিল না।

এ কারণে আত্মহত্যার পথ বেছে নিতে পারেন বলে ধারণা করা হচ্ছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।  এ ব্যাপারে এসআই মেরাজ এ প্রতিনিধিকে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। আইনানুগ ব্যবস্থা গ্রহণের পর তদন্ত সাপেক্ষে প্রকৃত কারণ নির্ণয় করা যাবে।

 

খবর পে‌য়ে ঘটনাস্হ‌লে আ‌সেন, বাঘড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,আবু আল নাসের তানজিল। ইউপি সদস্য আক্কাস মেম্বার ও সাবেক ইউপি সদস্য ইসমাঈল।

 

তারিকুল ইসলাম

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial