October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

নাসিরনগর কিন্ডারগার্টেন এসোসিয়েশ কর্তৃক ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত  

1 min read
শিশু কানন একাডেমীতে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

ছবি-দৈনিক ভোরের বার্তা

নাসিরনগর উপজেলা বিন্ডারগার্টেন এসোসিয়েশন কর্তৃক আজ বিকাল ৩ঘটিকার সময় নাসিরনগর শিশু কানন একাডেমীতে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয় ।

 

জনাব এমএ কুদ্দুসের সঞ্চালনায় আলোচনা সভায় -সভাপতিত্ব করেন উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের. সভাপতি জনাব আব্দুল হক সাহেব । আলোচনা সভায় বক্তব্য রাখেন ফান্দাউক মর্ণিংসান কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক জনাব নান্টুদেব ,অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন-জনাব মো:ইউনুছ ,বিকাশ দেব,রিয়াজুর রাশিদ রুবেল,জনাব মো:ফয়সাল,জোনাকী আক্তারসহ আগত উপজেলার সকল কিন্ডারগার্টেনের প্রতিষ্টাতা,পরিচালক ,প্রধান শিক্ষক এবং সহ:কারি শিক্ষকবৃন্দ ।

 

আলোচনা সভায় -ফান্দাউক মর্ণিংসান কিন্ডারগার্টেনের প্রতিষ্টাতা প্রধান শিক্ষক জনাব নান্টুদেব বলেন-আমরা প্রাইভেট বিদ্যালয়গুলো সরকারের সাথে তাল মিলিয়ে দেশ ও জাতীকে সামনের দিকে এগিয়ে নিতে এবং একটি সুশিক্ষিত জাতী হিসেবে গড়ে তুলতে ,আমাদের অবদান অতুলনীয়।

 

আমরা আমাদের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করে থাকি -এবং উপজেলায় আমরা প্রতিবছর প্রাথমিকে ঈর্ষান্বিত ফলাফল অর্জন করে থাকি । আলোচনা সভায়- সমাপনী বক্তেব্য-জনাব হক আব্দুল সাহেব বলেন-করোনার প্রাদুর্ভাবের পর উপজেলাসহ সারা বাংলাদেশের কিন্ডারগার্টেন গুলো ক্ষতিগ্রস্থ হয়েছে,বিভিন্নভাবে ।

 

আমরা সরকারের কাছে অনুরোধ করবো সরকার যেন আমাদের দিকে একটু সুদৃষ্টি দেয় ,এবং সরকার আমাদের দিকে সুদৃষ্টি দিলে আমরা সকলেমিলে সরকারের কাঙ্খীত সুশিক্ষিত জাতীগঠনে ঐক্যবদ্ধভাবে আমরা কাজ করে যেতে পারবো । আলোচনা সভায়-উপজেলার সকল কিন্ডারগার্টেনগুলোর বর্তমান অবস্থা,সমস্যা ,সমাধান ,ভবিষ্যত পরিকল্পনা, নিয়ে মত-পরামর্শ করা হয় ।

মোঃরিয়াজুর রাশিদ রুবেল

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial