October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সালথায় যোগারদিয়া উচ্চ বিদ্যালয়ের জমকালো আয়োজনে সাংস্কৃতিক সন্ধ্যা-দৈনিক ভোরের বার্তা

1 min read
জমকালো আয়োজন

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের যোগারদিয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে

গত বুধবার শারীরিক কসরত ও ছাত্র/ছাত্রীদের সুন্দর ও মনোরম কুচকাওয়াজ এর মধ্যদিয়ে শুরু হয় ১ম দিনের অধিবেশন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২২।

বুধবার সকাল ৮.৩০ মিনিটে অনুষ্ঠান শুর হয়, প্রথমেই কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়।বাংলাদেশের জাতীয় পতাকা ও অলিম্পিক পতাকা উত্তোলন করা হয়। বাংলদেশের জাতীয় পতাকাকে সম্মান প্রদর্শন পূর্বক দাড়িয়ে জাতীয় সঙ্গীত গাওয়া হয়।

অনুষ্ঠানটি উদ্বোধন করে উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুজ্জামাম বাবু মোল্লা, মশাল প্রজ্জলনের মধ্য দিয়ে শুরু হয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন এস এম ইব্রাহীম (শিক্ষক অত্র বিদ্যালয়)। এর পরে উপস্থিত সকল অতিথিদের ব্যাচ পরিয়ে দিয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, খায়রুজ্জামান বাবু মোল্লা সোনাপুর ইউপি চেয়ারম্যান,সালথা ফরিদপুর, বীর মুক্তিযোদ্ধা কাজী ময়েনউদ্দীন, মোঃ হাকিম মোল্লা, মোঃ ফরহাদ মোল্লা, আমিন খন্দকার, আঃ শুকুর মাস্টার, এ কে এম মহিউদ্দীন, মাওঃ মাহফুজুর রহমান, আঃ রব মাতুব্বর, আঃ রব মোল্লা, মোঃ মনির কাজী, মোঃ সাইফুল ইসলাম, অত্র বিদ্যালয়ের শিক্ষক /শিক্ষিকা বৃন্দ এবং এলাকার গণ্যামান্য ব্যাক্তিবর্গগন।

সারাদিন বিভিন্ন ক্রীড়া প্রতিযোগাতায় অংশ নেয় প্রায় তিন শতাধিক ছাত্র/ছাত্রীবৃন্দ, প্রতিযোগিতা পরিচলনা করেন এস এম ইব্রাহীম ও সহযোগিতায় ছিলেন মোঃ সিরাজুল ইসলাম.খসরু কাজী ও অন্যান্য শিক্ষক শিক্ষিকা মন্ডলী, ধারা বর্ণনায় ছিলেন যথাক্রমে সুদুর মুকসুদপুর থেকে আগত শাহিন রাজা, ইদ্রিস আলী, মোশাররফ মাসুদ।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিদ্যালয় প্রাঙ্গনে এ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন অত্রবিদ্যালয় কর্তৃপক্ষ। সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, তাকে উক্ত বিদ্যালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। আরো উপস্থিত ছিলেন  যুবলীগ নেতা মামুন হোসেন, সোহেল রানা ফরহাদ, ফজলু মাতুব্বর ও বাকি বিল্লাহ সহ আরো অনেকে।

 

সাংস্কৃতিক অনুষ্ঠানে সালথা উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের সঙ্গে দলীয় সঙ্গীতে অংশ গ্রহন করেন। এবং বিভিন্ন  এলাকা থেকে আগত কন্ঠ শিল্পীবৃন্দ গান পরিবেশন করে, বিগত বছর এ ধরনের কোন  সাংস্কৃতিক অনুষ্ঠান না হওয়ায়  উক্ত প্রোগ্রামে প্রায় ১০ হাজারের ও বেশি লোকের সমাগম ঘটে।যার মধ্যে ৬০% ছিল মহিলা দর্শক, অনুষ্ঠানটি চলে মধ্যরাত পর্যন্ত।

 

বার্তা সম্পাদক-মোশাররফ মাসুদ

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial