October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

শ্রীনগরের এপেক্স ক্লাবের উদ্যোগে কৃর্তি শিক্ষার্থী সংবর্ধনা-দৈনিক ভোরের বার্তা

1 min read
কৃর্তি শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া

ছবি-দৈনিক ভোরের বার্তা

মুন্সীগঞ্জ শ্রীনগরের এপেক্স ক্লাবের উদ্যোগে কৃর্তি শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছেএসএসসি- ২০২২ পরিক্ষায় এ+ প্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট, নগদ অর্থ,  ফুল, কোর্ট পিন দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়

 

শ্রীনগর উপজেলার কুকুটিয়া কে.কে ইন্সটিটিশন মিলনায়তনে ১২ মার্চ শনিবার দুপুর ১২ টা বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি শেখ আবদুল হালিম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন এপেক্স ক্লাব অব শ্রীনগরের সাধারণ সম্পাদক মোঃ জসিম মোল্লা,  ফ্লোর মেম্বার মোঃ শহীদুল ইসলাম বাবু,  কুকুটিয়া কে.কে ইন্সিটিটশন এর প্রধাণ শিক্ষক বাবু বিমলানন্দ বসু।

 

এডহক কমিটির সদস্য মুরাদ হোসেন লিটন, প্রাক্তন সদস্য সিরাজ শেখ, প্রাক্তণ ছাত্র মিজানুর রহমান, মোশাররফ হোসেন হাই, দিদারুল ইসলাম, সহ- প্রধাণ শিক্ষক মোঃ মজিবুর রহমান, বিদদ্যালয়ের সিনিয়র শিক্ষক আঃ হালিম এর সঞ্চালনায় সংবর্ধনায় কৃর্তি শিক্ষার্থী লামিয়া আক্তার ও তার বাবা- মাকে ধন্যবাদ প্রদান করা হয়।

 

ভবিষ্যতে আরো যারা এ+ পাবে তাদেরকেও কেষ্ট ও নগদ অর্থ দিয়ে সংবর্ধনার মাধ্যমে উৎসাহিত করা হবে। এ আয়োজনে সার্বিক সহযোগিতা করায় এপেক্স ক্লাব অব বাংলাদেশ এর লাইফ গভর্নর মোশারফ হোসেন মিশুকে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

তারিকুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial