October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

শ্রীনগরে ১০ হাট ও বাজারের ইজারা ১ কোটি ২১ লক্ষ টাকা-রিপোর্ট  তারিকুল

1 min read
হাট-ইজারার বাছাই কমিটির

ছবি-দৈনিক ভোরের বার্তা

মুন্সীগঞ্জের শ্রীনগরে হাট-ইজারার বাছাই কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।  বুধবার দুপুর দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভা কক্ষে হাট-ইজারার বাছাই কমিটির সভা অনুষ্ঠিত হয়

উপজেলার ১০টি হাট ও বাজার ১ বছরের জন্য ১কোটি ২১লাখ ২৫ হাজার টাকায় ইজারা দেয়া হয়েছে। এর মধ্যে ১৪২৯ বাংলা সনের জন্য দেউলভোগ হাটের ইজারা উঠে ৫১ লাখ ৫০হাজার ৫শ টাকায় সোহাগ ও শ্রীনগর বাজার ৪০ লাখ ৫০ হাজার ৫শ টাকায় আক্তার হোসেরকে ইজারা দেয়া হয়েছে।

বাকী হাট গুলোর মধ্যে আলামিন বাজার ৪ লাখ ৬৫ হাজার টাকায় ফারুক মোড়ল, ভাগ্যকুল বাজার ৮ লাখ ৩২ হাজার ৫শ টাকায় মামুন কবির, বাঘড়া বাজার ৫০ হাজার ৫শ টাকায় আলমগীর হোসেন, সিংপাড়া বাজার ৪লাখ ১হাজার ২শ টাকায় শামীম হাওলাদার, ষোলঘর বাজার ২লাখ ৪৬ হাজার ৫শ টাকায় হাসান বেপারী, বিবন্দি বাজার ৫ হাজার ৮শ টাকায় আরিফুল ইসলাম শ্যামল, কুকুটিয়া বাজার ৩৪ হাজার ১৫০টাকায় জিএম, ও শিবরামপুর হাট ৮লাখ ৯০ হাজার টাকায় ফারুক হোসেনকে  ইজারা দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষের সভাপতিত্বে হাট-বাজার ইজারার বাছাই কমিটির সভায় দরপত্র উন্মুক্ত করে সর্বোচ্চ মূল্যের দরদাতাদেরকে ইজারা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ব্যারিস্টার সজিব আহমেদ।

তারিকুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial