October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

আলহাজ্ব আব্দুল খালেক স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত-দৈনিক ভোরের বার্তা

1 min read
ফরিদপুর সদরের গেরদা ইউনিয়নের

ছবি-দৈনিক ভোরের বার্তা

২১শে ফেব্রয়ারী ২০২২ ইং রোজ সোমবার বিকাল তিন ঘটিকার সময়ে ফরিদপুর সদরের গেরদা ইউনিয়নের নং ওয়ার্ড খালেক চেয়ারম্যান স্কুল মাঠে  আলহাজ্ব আব্দুল খালেক স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়

উক্ত ক্রিকেট খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আরিফ হোসেন, চেয়ারম্যান, গেরদা ইউনিয়ন। এছাড়াও উপস্থিত ছিলেন জনাব মোঃ সৈয়দ গোলাম আইয়ুব হারিচ মিয়া, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, গেরদা ইউনিয়ন।উপস্থিত ছিলেন জনাব মোঃ ফারুক মিয়া, অধ্যক্ষ, আলহাজ্ব আব্দুল খালেক ডিগ্রি কলেজ।উপস্থিত ছিলেন জনাব মোঃ হাসিবুর রহমান জ্যামি, সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্র লীগ, ফরিদপুর জেলা শাখা।

 

এছাড়াও স্থানীয়  গণ্য-মান্য ব্যক্তিবর্গ ও নৃত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তব্যের সময়ে প্রধান অতিথি বলেন, খেলা-ধোলা মানুষের মন ভাল রাখে।তাই আমার পিতা আলহাজ্ব আব্দুল খালেক এর ৮৭ তম জন্ম দিনে, (সাবেক চেয়ারম্যান, গেরদা ইউনিয়ন)।

 

এবং মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে টুর্নামেন্টের ফাইনাল খেলার আয়োজন করা হয়েছে। তিনি আরও বলেন সবাই খেলা-ধোলার সাথে যেন সংপৃক্ত থাকেন।উক্ত খেলায় সোহেল একাদশ  সবকয়টি উইকেট হারিয়ে ৯৪ রান করতে সক্ষম হয়। ৯৫ রানের টার্গেটে ব্যাট করতে নামেন মোশাররফ একাদশ, ৬ উইকেট হাতে রেখেই জয় লাভ করেন।

উক্ত খেলায় বেশ কয়েকটি পুরস্কারের ব্যাবস্থা করা হয়, ম্যান অফ দ্যা ম্যাচ প্রতি খেলায়, দুই দলের সকল খেলোয়াড়দের জন্য পুরস্কার এবং চ্যাম্পিয়ান পুরস্কার। উক্ত খেলাটি পরিচালনা করেন জনাব মোঃ সাইফ এবং মোঃ আশরাফুল। খেলার সার্বিক তত্বাবধানে ছিলেন জনাব মোঃ সাহিদ মোল্লা।

সেক লাবলু, ফরিদপুর সদর প্রতিনিধি

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial