September 26, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

পাবনায় ৩২কেজি গাঁজাসহ আটক -১

1 min read
র্যা বের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার

ছবি-দৈনিক ভোরের বার্তা

পাবনা জেলার আমিনপুর থানার আহম্মদপুর থেকে প্রায় ৩২ কেজি গাঁজাসহ আটক এক।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি কিশোর রায় এর নেতৃত্বে পাবনা জেলার আমিনপুর থানাধীন আহাম্মদপুর ইউনিয়নের উত্তর চর আহাম্মদপুর সাকিনস্থ সুইজ গেটের সামনে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন র‍্যাব।

 

এ সময় পণ্যবাহী একটি ট্রাককে সন্দেহ হলে ট্রাকটিকে থামাতে বলে র‌্যাব। কিন্তু র‌্যাবের নির্দেশনা অমান্য করে পালানোর চেষ্টা করে। পরবর্তীতে পলায়নকালে র‌্যাব ট্রাকটিকে ধাওয়া করে আটক করে। এ সময় ট্রাক থেকে একজনকে আটক করা হয় আর দুজন মাদক কারবারি পালিয়ে যায়।

 

তবে র‌্যাব ট্রাকটি তল্লাশী চালিয়ে তাৎক্ষণিক ট্রাক থেকে ৩১ কেজি ৯০০ গ্রাম গাজা উদ্ধার করে। এ ঘটনায় আটককৃত মাদক কারবারিরা হলেন সাঁথিয়া থানার ছাতকবরাট গ্রামের মাজেদ দেওয়ানের ছেলে মোঃ আরাফাত হোসেন (২৫)। অপর দুজন পলাতক মাদক কারবারি আমিনপুর থানার আহাম্মদপুর পশ্চিমপাড়া গ্রামের আব্দুল বাতেনের ছেলে মিজানুর রহমান (২৭) ও সাঁথিয়া থানার এদ্রাকপুর গ্রামের ইয়াছিন খাঁনের ছেলে সাগর খাঁন (৩০)।

 

এ ব্যাপারে র‌্যাব-১২ সাথে কথা হলে র‍্যাব আমার সংবাদকে জানায়, এরা দীর্ঘদিন যাবত অভিনব কায়দায় এক স্থান থেকে অন্য স্থানে মাদকদ্রব্য পরিবহণ করে বিক্রি করে আসছিলো। উক্ত আসামিদের বিরুদ্ধে আমিনপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

পাবনা থেকে আলমগীর কবির পল্লবঃ

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial