October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

ফুলেল শুভেচ্ছায় থানায় প্রবেশ করলেন কালিয়ার  ওসি-দৈনিক ভোরের বার্তা

1 min read
অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফুলেল শুভেচ্ছায় থানায় প্রবেশ করলেন কালিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া (বিপিএম) কালিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া চলমান পুলিশ সপ্তাহে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক বিপিএম পদকে ভূষিত হয়ে কালিয়া থানায় মঙ্গলবার(২৫জানুয়ারি)বিকালে   প্রবেশকালে তাকে ফুলেল সংবর্ধনা দেওয়া হয়

 

এর আগে কালিয়া থানার পুলিশ পরিদর্শক(অপারেশন) আঃ গফুর ও সেকেন্ড অফিসার (এস আই) সাইদুর রহমানের নেতৃত্বে উপজেলার জয়পুর নামক স্থান থেকে পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা বহর নিয়ে কালিয়া থানায় প্রবেশ করেন।

 

উল্লেখ্য, অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া ২০২০সালের ১৪ ডিসেম্বর কালিয়া থানায় যোগদান করেন।

কালিয়া থানায় যোগদানের পর থেকেই এলাকার শান্তি রক্ষা,বিপুল পরিমান মাদক উদ্ধার, মাদক,মানব ও শিশু পাচারকারীদের আটক সহ বেশ কয়েকটি অবৈধ অস্ত্র উদ্ধার করেন।

 

এছাড়াও কালিয়া থানায় যোগদানের পূর্বের কর্মস্থল খুলনা জেলার গোয়েন্দা বিভাগের ওসি থাকাকালীন সময়ে সুন্দরবনের বনদস্যুদের আটকসহ ব্যাপক সাফল্য পান।

 

এ বিষয়ে কালিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া এই প্রতিবেদককে জানান, বাংলাদেশ পুলিশ প্রধান জনাব বেনজির আহমেদের স্যারের নির্দেশনা মোতাবেক ও নড়াইল জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার প্রবীর কুমার রায় স্যারের সঠিক তত্ত্বাবধানে, সম্মিলিতভাবে কাজ করে কাজ করার ফল পেয়েছি।

এটা শুধু আমার ব্যক্তিগত অর্জন নয়।পুলিশ, সাংবাদিক সহ এলাকাবাসীর সহযোগিতায় আমরা ভাল কাজ করতে পেরেছি।

এটা আমাদের সকলের প্রচেষ্টার ফসল।তিনি আরো বলেন, বাংলাদেশ পুলিশ পদক বিপিএম শুধু একটা উপাধিই নয়, সামনে আরো ভালো কাজের অনুপ্রেরণা।

 

মোঃবাবর আলীনড়াইল

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial