October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

গৃহবধুর মামলায় অতিষ্ঠ শশুরসহ প্রবাসীর পরিবার-রিপোর্ট ভোলা প্রতিনিধি

1 min read
৮ নম্বর ওয়ার্ডের মধ্য জয়নগর

ছবি-দৈনিক ভোরের বার্তা

ভোলার দৌলতখান উপজেলার জয়নগর ইউনিয়নের নম্বর ওয়ার্ডের মধ্য জয়নগর গ্রামের প্রবাসী মোঃ সবুজের স্ত্রী আলো বেগমের একের পর এক মামলায় হয়রানী অতিষ্ঠ প্রবাসী স্বামী তার বৃদ্ধ পিতা-মাতাসহ পরিবারের সদস্যরা

 

প্রবাসী সবুজের পিতা মোঃ হানিফ ব্যাপরী অভিযোগ করে জানান, তার ছেলে মোঃ সবুজ র্দীঘ দিন ধরে প্রবাসে চাকুরি করে জীর্বিকা পরিচালনা করে আসছে। প্রায় ১৫/১৬ বছর আগে মোবাইল ফোনে পরিচয়ের মাধ্যমে শরিয়তপুর জেলার জেলার জাজিরা থানায় আলো বেগমের সাথে বিয়ে হয় সবুজের।

বিয়ের পর বেশ কয়েক বছর ভালো ভাবেই সব ঠিকমত চলছিল। কিন্তু সাম্প্রতিককালে পুত্রবধূ আলো বেগম পরোকীয়া সম্পর্কে জড়িয়ে তার ছেলে মোঃ সবুজের লাখ লাখ টাকা আত্মসাৎ করেন। বিষয়টি টের পেয়ে তারা বাঁধা দিলে আলো বেগম তার প্রতি ক্ষিপ্ত হয়ে মারধোর করেন।

এ বিষয়ে বেশ কয়েকবার শালিশ মিমাংশায় বসলেও কোন সমাধান মানতে রাজি হয়নি আলো বেগম। এরপর গত ক‌য়েক‌দিন আ‌গে আলো বেগম তাকে বিষপান করে হত্যার চেষ্টাও করেন। কিন্তু স্থানীয়দের সহযোগীতায় তিনি হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরে আসেন।

 

তিনি আরো জানান, তার পুত্রবধূ আলো বেগমের পরোকীয়ায় বাঁধা দেওয়ায়  তা‌কেসহ তার ছোট দুই ছেলে মোঃ সজিব ও মিজানুর রহমান এবং পা‌শের বা‌ড়ির মোঃ ক‌বির, আল আ‌মিন, রিনা, কাওছারের বিরু‌দ্ধেও মামলা আনয়ন  করেন। এ অবস্থায় তিনি অহসায় হয়ে মানবিক জীবন কাটাচ্ছেন।

 

আ‌লো বেগ‌মের প্রবাসী স্বামী মোঃ সবুজ জানান, তার স্ত্রী ও শ্বশুড় নোয়াব আলী ফ‌কির তা‌কে জি‌ম্মি ক‌রে ১২ ভ‌রি স্বর্ণঙ্কার ও ৩৫ লাখ টাকা আত্মসাৎ করেন। এছাড়াও তার ১০ লাখ টাকা জ‌মি নিজেদের করে নেয়। এছাড়াও আমার সকল ব্যাংকের  টাকা পয়সা তাদের দিয়ে দেওয়ার জন্য পাসপোর্ট জি‌ম্মি করে হত্যার চেষ্টা ক‌রে। প‌রে তি‌নি ৭ লাখ টাকা দি‌য়ে পা‌লি‌য়ে ২০২১ সা‌লে আবারও বি‌দেশ চ‌লে যান। এঅবস্থায় তি‌নি তার ভয়ংঙ্কর স্ত্রী ও ডাকাত শ্বশুর থে‌কে মু‌ক্তি চান।

 

তবে অভিযোগ অস্বীকার করে গৃহবধূ আলো বেগম জানান, তিনি তিন সন্তানের জননী। কোন পরকীয়ার সাথে তিনি জড়িত নয়। তার বাবার বাড়ি অনেক দূরে হওয়ায় শ্বশুড় বাড়ি এলাকায় আমার কেউ নেই বলে শ্বশুড় বাড়ির লোকজন আমার বিরুদ্ধে  মিথ্যে বলছে।

ভোলা  প্রতিনিধি

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial