October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

৫ম ধাপে ইউপি নির্বাচনী সহিংসতায় সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানব বন্ধন

1 min read
প্রতিবাদ সমাবেশ করেন জেলার সকল প্রিন্টিং ও অনলাইন

ছবি-দৈনিক ভোরের বার্তা

আজ ৯ জানুয়ারি-২২ রবিবার দুপুর ১২ টার দিকে শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের চত্বরে  মানববন্ধন প্রতিবাদ সমাবেশ করেন জেলার সকল প্রিন্টিং অনলাইন এবং  ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদ কর্মী সহ বিভিন্ন সাংস্কৃতিক অঙ্গনের শিল্পী কবি  সমাজ সেবি গনমাধ্যম কর্মী সহ সুশীল সমাজ নাগরিক ( সুজন ) এর কর্মীদল

 

উল্লেখিত গত ৫ ই জানুয়ারি ইউপি নির্বাচনে ভুজেশ্বর ইউনিয়নের একটি কেন্দ্রে দখল ও জাল ভোট করার তথ্য সংগ্রহ পেশাগত কাজ করতে গিয়ে সন্ত্রাসী হামলা বোমা বর্ষন গাড়ি পুড়ানো সহ প্রাণনাশের হুমকির দেওয়া এবং সাংবাদিকদের হত্যার উদ্দেশ্যে গুলি করা হয় ঐ প্রানি বেচে গিয়েছিলেন শরীয়তপুরের প্রথম সারির কয়েকজন সাংবাদিক।

 

এসময়ে উপস্থিত শরীয়তপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি অনল কুমার দে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা আব্দুস সামাদ তালুকদার। ইলেকট্রনিক মিডিয়ার সভাপতি পারবেজ ও সাধারণ সম্পাদক শহীদুজ্জামান। এছাড়া বিভিন্ন উপজেলার প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ গনমাধ্যম কর্মীরা তাদের পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে বিভিন্ন বাজার হামলা মামলা অগ্নিসংযোগসহ প্রাণনাশের হুমকির মুখে পড়তে হয় উল্লেখ করে বলেন তাই এর বিরুদ্ধে প্রশাসনের প্রতি কঠোরভাবে পদক্ষেপ নেওয়ার সহ সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিতকরণের এসময় উপস্থিতি কারীদের গ্রেপ্তার ও স্থায়ী কার্যকর ভূমিকায় থাকার আহবান করেন।

 

রিপোর্ট-মোঃ সুমন খন্দকার

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial